মিরসরাইয়ে আহত ৬ জন চমেকে ভর্তি

মিরসরাইয়ের খৈয়াছড়া ঝরনা এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা মহানগর প্রভাতী ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের ১১ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত ৬ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

- Advertisement -

শুক্রবার (২৯ জুলাই) বিষয়টি নিশ্চিত করেছেন চমেকে দায়িত্বরত এএসআই আলাউদ্দিন তালুকদার।

- Advertisement -google news follower

তিনি বলেন, খৈয়াছড়া এলাকায় আহত ছয়জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজর হাসপাতালের ২৪ ও ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, মাইক্রোবাসের হেলপার তৌকিদ ইবনে শাওন (২০), শিক্ষার্থী তছমির পাবেল (১৬), মো. মাহিম (১৮), মো. সৈকত, তানভীর হাসান হৃদয় (১৮) ও মো. ইমন।

- Advertisement -islamibank

তারা হাটহাজারী জুগিরহাট আর অ্যান্ড জে কোচিং সেন্টার থেকে মিরসরাইয়ের খৈয়াছড়া ঝরনায় গিয়েছিলেন। ঝরনা থেকে ফিরে আসার পথে এ দুর্ঘটনা ঘটে।

উল্লেখ্য, শুক্রবার দুপুর ১টার দিকে উপজেলার পূর্ব খৈয়াছড়া গ্রামের ঝরনা এলাকার রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ১০ জন ও হাসপাতালে নেওয়ার পথে আরও একজন মারা যান। হতাহতদের বাড়ি চট্টগ্রামের হাটহাজারী উপজেলায়।

নিহত ১১ জনের মধ্যে নয় জনের পরিচয় মিলেছে। এরমধ্যে কোচিং সেন্টারের চার শিক্ষক জিসান, সজীব, রাকিব এবং রেদোয়ান। এছাড়া কেএস নজুমিয়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী হিশাম, আয়াত, মারুফ, তাসফির, হাসান।

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM