এসএ পরিবহনে ইয়াবার চালান নিতে এসে র‌্যাবের জালে ২ যুবক

চট্টগ্রাম নগরীর কাজিড় দেউড়িস্থ এস এ পরিবহন থেকে ইয়াবার চালান নিতে এসে র‌্যাবের জালে আটক হয়েছেন দুই যুবক। ইলেকট্রিক সামগ্রী পাঠানোর নামে ইয়াবা পাচারকালে দুজনকে আটক করা হয়।

- Advertisement -

আটককৃতরা হলেন, কক্সবাজার জেলার চকরিয়া থানার কাকারা এলাকার আব্দুল মুনাফের ছেলে আবু বকর সিদ্দিক (৩০) ও একই এলাকার মৃত জসিম উদ্দিনের ছেলে মো. ইসমাইল হোসেন (২৭)।

- Advertisement -google news follower

আজ বৃহস্পতিবার (২৮ জুলাই) এ তথ্য গণমাধ্যমের কাছ প্রকাশ করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার।

তিনি বলেন, তাদের কাছে সোর্সের খবর ছিলো, সংঘবদ্ধ একটি ইয়াবা পাচার চক্র কক্সবাজার জেলার টেকনাফ থানা এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে লোকাল বাসে একই জেলার চকরিয়া থানায় আনেন।

- Advertisement -islamibank

পরবর্তীতে এসএ পরিবহন চকরিয়া শাখার মাধ্যমে নগরের কাজীর দেউড়ি শাখায় পাঠানো হয়। সেগুলো সংগ্রহ করার জন্য কাজীর দেউড়ি এসএ পরিবহনে অপেক্ষা করছিল দুই যুবক।

এমন খবরে আগে থেকেই ফাঁদ পাতে র‌্যাবের কৌশলী টিম। বুধবার রাত সোয়া ১১টার দিকে আবু বকর সিদ্দিক ও মো. ইসমাইল হোসেন নামে দুই যুবক ইয়াবার চালান ছাড়িয়ে নিতে এলে তাদের আটক করা হয়।

র‌্যাবের এ কর্মকর্তা আরও জানান, এসএ পরিবহনের কাউন্টারে বিভিন্ন ইলেকট্রনিক সামগ্রী, পাইপ, ফ্যানসহ একটি বস্তার প্যাকেট থেকে ১৫ হাজার ৭৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত এসব মাদকদ্রব্যের আনুমানিক বাজার মূল্য ৪৭ লাখ টাকা জানিয়ে আটক দুজনের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM