পাচারকালে বিপুল চোরাই মোবাইল নিয়ে ধরা যুবক: জব্দ প্রাইভেটকার

কুমিল্লা থেকে বিপুল পরিমাণ চোরাই মোবাইল নিয়ে পাচারের উদ্দ্যেশে কক্সবাজারের দিকে যাচ্ছিলেন একটি প্রাইভেট কার।

- Advertisement -

গাড়িটি চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ স্টেশনে পৌছালে পুলিশের তল্লাশী চৌকিতে থাকা টিমের সন্দেহ হয়। প্রাইভেট কারটি থামিয়ে তল্লাশী চালানো হয়।

- Advertisement -google news follower

গাড়িতে থাকা ট্রাভেল ব্যাগভর্তি ১২১ টি চোরাই মোবাইল উদ্ধারের পাশাপাশি বিভিন্ন কোম্পানির এসব চোরাই মোবাইল বহনের অপরাধে মোহাম্মদ ইদ্রিছ নামে ৩৪ বছর বয়সী এক যুবককে আটক করে লোহাগাড়া থানা পুলিশ।

প্রাইভেটকারটিও জব্দ করা হয়। আটক ইদ্রিছ উপজেলার পুটিবিলা আদর্শ পাড়ার নুরুল হাসানের ছেলে বলে জানা গেছে।

- Advertisement -islamibank

পুলিশ জানায়, নিয়মিত অভিযানের অংশ হিসেবে মঙ্গলবার বিকেলে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আমিরাবাদ স্টেশনে বিশেষ চেকপোস্ট স্থাপন করে বিভিন্ন গাড়িতে তল্লাশী করা হয়।

এসময় একটি প্রাইভেটকারের গতিবিধি সন্দেহ হলে সেটি থামিয়ে তল্লাশী করা হয়। এসময় ট্রাভেল ব্যাগভর্তি বিভিন্ন কোম্পানির ১২১টি চোরাইকৃত মোবাইল উদ্ধার করা হয়। তল্লাশীর সময় একজন কৌশলে পালিয়ে গেলেও একজনকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হলে সে জানায় তারা মোবাইলগুলো কুমিল্লা জেলার বিভিন্ন দোকান ও ব্যক্তির কাছ থেকে সংগ্রহ করেছেন।

তথ্যটি নিশ্চিত করেছেন লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান। তিনি বলেন, এরা সংঘবদ্ধ চোরাই মোবাইল কারবারি।

বিপুল মোবাইলসহ ইদ্রিস নামে একজনকে আটক করা হলেও এ চক্রে জড়িত উপজেলার চুনতির বাসিন্দা কামরুল হাসানসহ আরো বেশ কয়েকজনের নাম জানা গেছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

তাছাড়া আটক ইদ্রিসের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর তাকে বুধবার দুপুরে আদালতে প্রেরণ করার কথা জানালেন ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM