বঙ্গোপসাগরের আনোয়ারা গহিরা অঞ্চলে ট্রলার ডুবি: নিখোঁজ ২ জেলে

বঙ্গোপসাগর থেকে মাছ ধরে ফেরার পথে চট্টগ্রামের আনোয়ারা উপকূলে একটি ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। মালবাহী অপর একটি লাইটার জাহাজের ধাক্কায় ট্রলারটি ডুবে যায়।

- Advertisement -

মঙ্গলবার দিবাগত রাত পৌণে ৩টার সময় বঙ্গোপসাগরের আনোয়ারা গহিরা অঞ্চলে এ দুর্ঘটনায় ট্রলারে থাকা ৪ জনকে জীবিত উদ্ধার করা গেলেও হারুন ও আব্দুর রশিদ নামে এখনো ২ জেলে নিখোঁজ রয়েছেন।

- Advertisement -google news follower

নিখোঁজ দুই জেলের একজন আনোয়ারা ও অন্যজন কক্সবাজার জেলার বাসিন্দা। এদের মধ্যে নিখোঁজ মো. হারুন (৪৪) একই উপজেলার রায়পুর ইউনিয়নের পরুয়াপাড়া এলাকার মৃত সৈয়দ নুরের ছেলে এবং আব্দুর রশিদ (৪৩) কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার উজানটিয়া গ্রামের আবু সৈয়দের ছেলে।

বেঁচে যাওয়া জেলেদের বরাতে নৌ পুলিশ জানায়, গের ২৪ জুলাই আনোয়ারা উপজেলার পরুয়াপাড়া ছাত্তার মাঝির ঘাট থেকে মাছ ধরার একটি নৌকায় ৬ জেলে সাগরে মাছ ধরতে যায়।

- Advertisement -islamibank

পরদিন মধ্যরাতে মাছ ধরে ফেরার পথে লাইটার জাহাজের ধাক্কায় দূর্ঘটনার শিকার হয়। নৌকাটি তিন টুকরা হয়ে ডুবে গেলে অপর একটি নৌকার সাহায্যে ৪ জন উপকূলে উঠে আসতে পারলেও বাকি দুই জেলে এখনও নিখোঁজ।

তথ্যটি নিশ্চিত করে বার আউলিয়া নৌ-পুলিশের ইনচার্জ নাছির উদ্দিন জানান, উদ্ধার হওয়া জেলেরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন। নিখোঁজ দুই জেলের সন্ধানে নৌ পুলিশ ও কোস্টগার্ডের টিম যৌথভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছে বললেন এ কর্মকর্তা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM