আজ স্বেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ (২৭ জুলাই)। ১৯৯৪ সালের এই দিনে সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। সংগ্রাম ও সাফল্যের সিঁড়ি বেয়ে সংগঠনটি ২৯ বছরে পদার্পণ করল।

- Advertisement -

প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটির নেতাকর্মীরা আন্দোলন, সংগ্রাম ও দুর্যোগ মোকাবিলায় সব সময় মাঠে ছিল। করোনা শুরুর পর থেকেই সংক্রমণ রোধে জনসচেতনতা সৃষ্টি এবং অসহায় ও কর্মহীন মানুষের পাশে থেকে কাজ করেছে সংগঠনটির নেতাকর্মীরা।

- Advertisement -google news follower

করোনাভাইরাসের কারণে গত দুই বছর সীমিত আকারে প্রতিষ্ঠাবার্ষিকী কর্মসূচি পালন করেছিল স্বেচ্ছাসেবক লীগ। সংক্রমণ সীমিত থাকায় এবার কেক কেটে, আলোচনা সভা ও আতশবাজি উৎসবের মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করবে সংগঠনটি।

সংগঠনটির দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রতিষ্ঠাবার্ষিকী কর্মসূচির মধ্যে রয়েছে বুধবার ভোর ৬টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন। সকাল ৯টায় ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করবে সংগঠনটি।

- Advertisement -islamibank

সকাল ১১টায় রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে আলোচনা সভা করবে স্বেচ্ছাসেবক লীগ। এতে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালি যুক্ত হবেন। অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে কেক কাটা ও তার সুস্বাস্থ্য কামনায় দোয়া অনুষ্ঠিত হবে। সন্ধ্যা ৭টায় কলাবাগান ক্রীড়াচক্র মাঠে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আতশবাজি উৎসব অনুষ্ঠিত হবে।

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM