যৌন হয়রানি: ৫ শিক্ষার্থীর ২ দিনের রিমান্ড

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষার্থীকে যৌন হেনস্তার মামলায় ৫ শিক্ষার্থীর দু’দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

- Advertisement -

মঙ্গলবার (২৬ জুলাই) চট্টগ্রাম জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারজানা ইয়াসমিন এই রিমান্ড মঞ্জুর করেন।

- Advertisement -google news follower

রিমান্ডে নেওয়া পাঁচজন হলেন- চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের ২য় বর্ষের ছাত্র মো. আজিম (২৩), চট্টগ্রাম বিশ্বদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের ২য় বর্ষের ছাত্র নুরুল আবছার বাবু (২২), হাটহাজারী কলেজের ১ম বর্ষের সমাজ বিজ্ঞান বিভাগের ছাত্র মো. নুর হোসেন শাওন (২২), হাটহাজারী কলেজের অর্নাস এর ২য় বর্ষের ছাত্র মো. মাসুদ রানা মাসুদ (২২) এবং সাইফুল ইসলাম।

এর আগে হাটহাজারী থানা পুলিশের পক্ষ থেকে ৫ আসামিকে ৭ দিনের রিমান্ডে আনার আবেদন করা হয় আদালতে। আদালত শুনানির জন্য আজকের দিন নির্ধারণ করেছিলেন।

- Advertisement -islamibank

চট্টগ্রাম আদালতের জেলা পিপি অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী বলেন, রাষ্ট্রপক্ষ থেকে আসামিদের জামিন নামঞ্জুর করে রিমান্ড দেওয়ার আবেদন করা হয়। অপরদিকে আসামিপক্ষ থেকে তাদের জামিন আবেদন করা হয়। আদালত শুনানি শেষে জামিন না মঞ্জুর করে আসামিদের দুই দিন রিমান্ড মঞ্জুর করেছেন।

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM