কলেজ ছাত্রীর আপত্তিকর ছবি ছড়ানোয় যুবক গ্রেফতার

ফেসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে কলেজ ছাত্রীর আপত্তিকর ছবি ছড়িয়ে দেওয়ার দায়ে মো. আলী ফয়সাল (৩৭) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

- Advertisement -

মঙ্গলবার (২৬ জুলাই) বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় পুলিশ।

- Advertisement -google news follower

পুলিশ জানায়, দেড় বছর পূর্বে কর্ণফুলী থানার এক কলেজ পড়ুয়া ছাত্রীর সঙ্গে আলী ফয়সালের ফেসবুকের মাধ্যমে পরিচয় এবং পরবর্তীতে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে ফয়সাল ২ সন্তানের জনক জানতে পেরে মেয়েটি যোগাযোগ বন্ধ করে দেয়। এতে ফয়সাল ক্ষিপ্ত হয়ে ফেসবুক আইডি হতে ওই মেয়ের বিভিন্ন ধরনের অশ্লীল ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার হুমকি প্রদান করে। একপর্যায়ে ফয়সাল ওই মেয়ের নাম ও ছবি ব্যবহার করে বিভিন্ন ফেসবুক আইডি খুলে হোয়াটসঅ্যাপ, ইমু, মেসেঞ্জারের মাধ্যমে আপত্তিকর ছবিসহ কুরুচিপূর্ণ ও আজেবাজে কথাবার্তা আপলোড করেন।

এনিয়ে ভুক্তভোগী আলী ফয়সালসহ আরো একজনের বিরুদ্ধে থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন।

- Advertisement -islamibank

মামলা দায়েরের ৪৮ ঘন্টার মধ্যে তদন্তকারী কর্মকর্তা কর্ণফুলী থানার এসআই সুমন দে এর নেতৃত্বে একটি টিম তথ্য প্রযুক্তির সহায়তায় হবিগঞ্জ জেলা সদরের চৌধুরী বাজার এলাকা হতে ফয়সালকে গ্রেফতার করেন। এসময় তার থেকে ডিজিটাল আলামতসহ মোবাইল ফোন জব্দ করা হয়।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM