হেলিকপ্টারে বউ এনে বাবার ইচ্ছা পূরণ

নববধূকে হেলিকপ্টারে চড়িয়ে বাড়িতে নিয়ে এসে বাবার ইচ্ছে পূরণ করলেন সাইফুল ইসলাম নামের এক ব্যবসায়ী। শনিবার (২৩ জুলাই) বিকেলে কুমিল্লার হোমনা উপজেলার চান্দেরচর ইউনিয়নের চান্দেরচর গ্রামে বর-কনেসহ হেলিকপ্টারটি ল্যাণ্ড করে।

- Advertisement -

বর সাইফুল ওই গ্রামের আমিরুল ইসলামের ছেলে এবং চান্দেরচর বাজারের ডিশ ব্যবসায়ী। স্থানীয় ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

- Advertisement -google news follower

তিনি জানান, পার্শ্ববর্তী ঘাগুটিয়া ইউনিয়নের দড়িরচর গ্রামের জয়নাল আবেদীনের মেয়ে সুমাইয়া আক্তারের সঙ্গে শনিবার বিকেলে বিয়ে হয় সাইফুলের। এ সময় বাবার ইচ্ছা পূরণে বরের সাজে হেলিকপ্টারে করে কনের বাড়িতে যান সাইফুল।

পরে বিয়ে সম্পন্ন হলে নতুন বউ নিয়ে হেলিকপ্টারে করে নিজ বাড়িতে ফেরেন। কনের বাড়ি দড়িরচর ঈদগাহ মাঠে হেলিকপ্টারে করে আসা বরকে দেখতে উৎসুক জনতা ভিড় করেন।

- Advertisement -islamibank

বর সাইফুল ইসলামের বাবা আমিরুল ইসলাম বলেন, আমার দীর্ঘদিনের আশা ছিল আমার ছেলে সাইফুল বিয়ে করে হেলিকপ্টারে নববধূকে বাড়ি নিয়ে আসবে।

সেই প্রত্যাশা পূরণে আমার ছেলে হেলিকপ্টারে বউ নিয়ে বাড়ি এসেছে। আমি ভীষণ খুশি হয়েছি। আপনারা তাদের জন্য দোয়া করবেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM