রাউজানে দুই সহযোগীসহ মাদক সম্রাজ্ঞী ফরিদা গ্রেফতার

0

চট্টগ্রামের রাউজান থানা পুলিশের বিশেষ অভিযানে দুই সহযোগীসহ মাদক সম্রাজ্ঞী হিসেবে চিহ্নিত ফরিদা বেগম (৫০)কে গ্রেফতার করা হয়েছে। এনিয়ে ১১বারের মতো পুলিশের হাতে ধরা পড়েছে পেশাদার এ মাদক ব্যবসায়ী।

গ্রেফতার মাদক ‘সম্রাজ্ঞী’ ফরিদা রাঙ্গুনিয়া পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের ইছাখালি এলাকার আদিলপুর গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী। তার দুই সহযোগীর মধ্যে উর্মি আকতার (২৫) একই এলাকার ওমার ফারুকের স্ত্রী ও মো. বেলাল (৩৭) প্রয়াত আবুল কালামের ছেলে বলে জানা গেছে।

আজ শনিবার ভোর সাড়ে ৫টার সময় উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের পথেরহাটের মার্কেন্টাইল ব্যাংকের সামনে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১২০লিটার মদ উদ্ধারের পাশাপাশি মাদক বহনে ব্যবহৃত ১টি সিএনজি চালিত অটোরিকশা জব্দ করা হয়।

মদসহ গ্রেফতারের তথ্যটি নিশ্চিত করেছেন রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন। তিনি বলেন, গ্রেফতারকৃতদের মধ্যে ফরিদা পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে চট্টগ্রাম নগরীর কোতোয়ালী, ডবলমুরিং, চাঁন্দগাও, রাউজান, রাঙ্গুনিয়া থানাসহ ৫টি থানায় আগের ১০টি মামলা রয়েছে।

তার বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১১ তম মামলা দায়ের করে শনিবার দুপুরে চট্টগ্রাম আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জেএন/পিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...