জঙ্গল সলিমপুরে অভিযান : ৭টি ড্রাম ট্রাক ও ৩টি স্কেভেটর জব্দ

চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমানের নির্দেশে সন্ত্রাসের অভয়ারণ্যখ্যাত সীতাকুণ্ডের জঙ্গল সলিমপুরের আলীনগরে আজ শুক্রবার (২২ জুলাই) সকাল সাড়ে ৯টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে অবৈধভাবে পাহাড় কাটার অপরাধে ৭ টি ড্রাম ট্রাক ও ৩ টি স্কেভেটর জব্দ করা হয়। জব্দকৃত মালামাল সমূহ পরিবেশ অধিদপ্তরকে জব্দতালিকা করে বুঝিয়ে দেয়া হয়।

- Advertisement -

অভিযানে নেতৃত্ব দেন সীতাকুণ্ড উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাজী ম্যাজিস্ট্রট মো: আশরাফুল আলম। জেলা পুলিশ অভিযানে সহযোগিতা করেন।

- Advertisement -google news follower

নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন, জেলা প্রশাসক কর্তৃক জঙ্গলল সলিমপুর ঘিরে গৃহীত মহাপরিকল্পনার অংশ হিসেবে আজকের অভিযান পরিচালিত হয়।

অভিযান চলাকালে উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (সীতাকুণ্ড) আশরাফুল করিম, পরিবেশ অধিদপ্তরের উপপরিচালক ফেরদৌস আনোয়ার, সীতাকুণ্ড থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ।

- Advertisement -islamibank

ভবিষ্যতে এধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান মো: আশরাফুল আলম।

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM