মিরসরাইতে পিকআপ-সিএনজি সংঘর্ষে নিহত ১, আহত ২

মিরসরাইতে পিকআপ-অটোরিকশা সংঘর্ষে এক পথচারী নিহত ও দুজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

- Advertisement -

আজ শুক্রবার (২২ জুলাই) সকাল ১০ টায় উপজেলার বারইয়ারহাট পৌরসভার কমফোর্ট হাসপাতালের সামনে দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় পিক-আপের চালক মো. সোহেলকে (২৬) আটক করেছে জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ।

- Advertisement -google news follower

এ ঘটনায় নিহত হয়েছেন সাখাওয়াত হোসেন শুভ (১৫)। তিনি জোরারগঞ্জ থানার পশ্চিম হিঙ্গুলী এলাকার দেলোয়ার হোসেনের ছেলে। আহতরা হলেন, হিঙ্গুলী ইউনিয়নের মেহেদী নগর গ্রামের আব্দুল ফয়েজের ছেলে অটোরিকশাচালক মো. সফি (৫০) ও অটোরিকশা যাত্রী ভোলা জেলার চরফ্যাশন উপজেলার নীল কমল এলাকার মো. হাসেমের ছেলে জামাল উদ্দিন (৩৫)।

বিষয়টি নিশ্চিত করে জোরারগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন। তিনি স্থানীয়দের বরাতে জানান, চট্টগ্রামমুখী একটি পিক-আপ উল্টো পথে এসে যাত্রীবাহি একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এসময চাপা পড়ে এক পথচারী ঘটনাস্থলে নিহত হন। এসময় রিকশায় থাকা আরো তিনজন গুরুত্বর আহত হলে তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করে স্থানীয়রা।

- Advertisement -islamibank

এঘটনায় পিক-আপ চালককে আটক করা হয়েছে এবং দুর্ঘটনার কবলিত পিক-আপ ও অটোরিকশাটি উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে বলেও জানান ওসি।

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM