গোপালগঞ্জে ভটভটির সঙ্গে ট্রেনের সংঘর্ষ: নিহত ৫

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় ট্রেনে কাটা পড়ে ৫ শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। আহতদের হাসপাতালে নেওয়া হচ্ছে।

- Advertisement -

আজ বৃহস্পতিবার রাত পৌণে ১০টার সময় ঢালাই মেশিনবাহী ভটভটির সঙ্গে ট্রেনের সংঘর্ষ হলে এ হতাহতের ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

ট্রেন দুর্ঘটনায় হতাহতের তথ্যটি নিশ্চিত করেছেন কাশিয়ানি থানার ওসি মোহাম্মদ ফিরোজ আলম। তিনি বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিস ও থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায়।

পাঁচ জনের মরদেহ উদ্ধার করা হয়। গুরুতর আহতাবস্থায় আরো চারজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাৎক্ষনিক হতাহতের পরিচয় জানা সম্ভব হয়নি বললেন ওসি।

- Advertisement -islamibank

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক আবুল কালাম আজাদ জানান,রাজশাহী থেকে ছে‌ড়ে আসা গোপালগঞ্জগামী টু‌ঙ্গিপাড়া এক্স‌প্লে‌স ট্রেনটি শ্রমিক বোঝাই সিমেন্ট মিক্সারবাহী ভটভটিতে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থ‌লে পাঁচ শ্রমিক নিহত হয়। নিহত‌দের বাড়ি কা‌শিয়ানী উপ‌জেলার পারু‌লিয়া গ্রামে।

আহত হয়েছে ক‌য়েকজন। হতাহতরা সবাই নির্মাণ শ্রমিক ব‌লে জানিয়ে নিহতের সংখ্যা বাড়‌তে পা‌রে বললেন ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM