মিমের ফেসবুক পোস্টে রাজকে নিয়ে প্রশংসার বার্তা

0

রায়হান রাফি পরিচালিত সিনেমা ‘পরাণ’ ছবিটি মুক্তি পাই গেল ঈদে। সিনেমাটি ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছে। বিদ্যা সিনহা মিমের সাথে অভিনয় করেছেন শরীফুল রাজ।

বুধবার (২০ জুলাই) রাতে নিজের ভেরিফাইড ফেসবুক পোস্টে সহ অভিনেতা রাজকে প্রশংসায় ভাসালেন মিম। তার পোস্টে তিনি লিখেছেন পরাণের দুই হিরোকে নিয়ে কিছু বলতে চাই।

লিখেছেন, শুরুতে রোমানকে নিয়ে কিছু বলতে চাই, যার আসল নাম শরীফুল রাজ। সিনেমা করার আগে রাজের সাথে সেভাবে পরিচয় ছিল না৷ রিহার্সেলের সময় ফার্স্ট দেখা। অল্প সময়েই এমন মনে হচ্ছিল যেন তার সাথে অনেকদিনের পরিচয়। হাসি, ঠাট্টার সাথে রিহার্সেল হয়ে উঠেছিল আনন্দময়।

রাজ খুব সাধাসিধে একটা ছেলে, তবে ভেতরে ভেতরে বেশ চঞ্চল। রাজের মনটা অনেক ভালো।

রাজ অনেক স্ট্রাগল করে আজকের এই অবস্থানে এসেছে। রাজ যখন আরও বড় কিছু হবে, তখনও তার মাঝে সেই সিমপ্লিসিটিটা থাকবে বলে আমি আশা করি, যা কিনা এখন আছে।

কাজের সময় রাজ খুবই সিরিয়াস থাকে, মাথায় নিজের ক্যারেক্টার ছাড়া আর কিছুই থাকে না তার। অন্যসব কিছু ভুলে যায় সে। নতুনদের মাঝে এটা খুব কম দেখা যায়।

কাজের সময় একবারও মনে হয় নি, পরাণ রাজের তিন নম্বর সিনেমা। সবসময়ই মনে হয়েছে, একজন এক্সপেরিয়েন্সড অভিনেতার সাথে কাজ করছি।

আমাদের ইন্ডাস্ট্রিতে শরীফুল রাজের মত হিরো আরও দরকার। সে আরও অসাধারণ সব কাজ করুক, সেটাই আমার চাওয়া।

এবার কথা বলব সিফাতকে নিয়ে, মানে আমাদের ইয়াশ রোহান। অনেক সুইট আর কিউট একজন ছেলে যেরকম হয়, ইয়াশ ঠিক সেরকম একজন ছেলে। খুবই ভদ্র, যাকে বলা যায় অতিরিক্ত ভদ্র। খুবই ফ্রেন্ডলি, এক্টিং এর সময় সেই ক্যারেক্টারেই থাকার চেষ্টা করে সে।

তিনজনের যখন একত্রে সিন থাকতো, খুবই মজা করে কাজ করতাম। খুব ভালো করে রিহার্সাল করতাম।

অভিনয় জিনিসটা আসলে ইয়াশের রক্তে। যার বাবা নরেশ ভুঁইয়া আর মা হলেন শিল্পী সরকার অপুর মত অভিনেতা, তাদের ছেলে অসাধারণ অভিনয় তো করবেই!

ইয়াশ রোহান খুবই ভালো অভিনেতা। আমি চাই, ইয়াশ যেন ফিল্মে অনেক নিয়মিত হয়, আরও চমৎকার কিছু সিনেমা যেন তার ক্যারিয়ারে যুক্ত হয়।

জেএন/পিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...