মেয়েকে একাধিকবার ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার

চট্টগ্রাম নগরীর পতেঙ্গা থানা এলাকায় ১৪ বছর বয়সী এক কিশোরী মেয়েকে একাধিকবার ধর্ষণের অভিযোগে সৎ বাবা মোহাম্মদ জাহাঙ্গীরকে গ্রেফতর করেছে থানা পুলিশ।

- Advertisement -

বুধবার (২০ জুলাই) রাতে স্বামীর বিরুদ্ধে ওই কিশোরীর মা বাদী হয়ে পতেঙ্গা থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ রাতেই অভিযান পরিচালনা করে সৎ বাবাকে গ্রেফতার করে।

- Advertisement -google news follower

গ্রেফতার জাহাঙ্গীরের বাড়ি ভোলা জেলার দৌলতখান উপজেলায়। পতেঙ্গা থানা এলাকায় সে একটি চায়ের দোকান করার সুবাধে দোকনের কাছেই একটি বাসা নিয়ে ভাড়ায় থাকতেন।

থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা যায়, ভিকটিম কিশোরীর মা পেশায় একজন গার্মেন্টস কর্মী। অভিযুক্ত জাহাঙ্গীর তার দ্বিতীয় স্বামী। ৬ বছর আগে তাদের বিয়ে হয়।

- Advertisement -islamibank

বিয়ের পর থেকে সে চাকরির সুবাধে বাসার বাইরে গেলে মায়ের অনুপস্থিতে সৎ মেয়েকে ধর্ষণ করতো। এভাবে সৎ বাবার হাতে একাধিকবার ধর্ষণের শিকার হয়।

কয়েকদিন আগে ওই কিশোরী ঘটনাটি তার মাকে খুলে বললে বুধবার (২০ জুলাই) রাতে স্বামীর বিরুদ্ধে ওই কিশোরীর মা বাদী হয়ে পতেঙ্গা থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে পুলিশ অভিযুক্ত সৎ বাবাকে গ্রেফতার করে।

আজ বৃহস্পতিবার (২১ জুলাই) দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন পতেঙ্গা থানার ওসি (তদন্ত) মোহাম্মদ মিজানুর রহমান। তিনি বলেন, কিশোরী মেয়েকে একাধিকবার ধর্ষণের অভিযোগে তার সৎ বাবার বিরুদ্ধে থানায় মামলা করেছেন কিশোরীর মা।

এ ঘটনায় অভিযুক্তকে আটক করা হয়েছে। তাছাড়া ধর্ষণের শিকার কিশোরীকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারের পাঠানো হয়েছে বললেন ওসি তদন্ত।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM