বি.চৌধুরীকে ‘বহিষ্কার’ করে বিকল্প ধারার নতুন কমিটি

নিজের প্রতিষ্ঠিত দল বিকল্প ধারা থেকে ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীকে ‘বহিষ্কার’ করে ‘নতুন কমিটি’ ঘোষণা করেছে দলের অপর একটি অংশ। ‘কমিটিতে‘ নুরুল আলম বেপারীকে সভাপতি ও শাহ আহমদ বাদলকে মহাসচিব করা হয়েছে।

- Advertisement -

শুক্রবার (১৯ অক্টোবর) সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবের বাইরে দলের সাবেক প্রেসিডিয়াম সদস্য নুরুল আলম বেপারী নিজেকে সভাপতি দাবি করে এই কমিটির কথা সাংবাদিকদের জানান। এসময় তাঁর পাশে থাকা অ্যাডভোকেট শাহ আহম্মেদ বাদল নিজেকে দলের মহাসচিব ঘোষণা করেন।

- Advertisement -google news follower

শাহ আহম্মেদ বাদল বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বিকল্পধারা বাংলাদেশের সভাপতি ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী, মহাসচিব মেজর (অব.) এম এ মান্নান ও যুগ্ম মহাসচিব মাহী বি. চৌধুরীকে অব্যাহতি দিয়েছে বিকল্পধারা বাংলাদেশ।

তিনি দাবি করেন, বিকল্পধারার তিনজন বাদে সবাই আমাদের সঙ্গে আছেন। আমরা নতুন কমিটির প্রেসিডেন্ট ও মহাসচিবের নাম আজ ঘোষণা করলাম। শিগগিরই পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষণা করা হবে। সাংবাদিকদের মাধ্যমে এই ঘোষণা দেশ ও জাতিকে জানানোর জন্য আমরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করেছিলাম। কিন্তু দুঃখজনক হলো আমাদের বৈধ অনুমতি থাকলেও হঠাৎ করে কারও কালো ইশারায় আমাদের সংবাদ সম্মেলন বাতিল করা হয়েছে।

- Advertisement -islamibank

তিনি বলেন, আমাদের মূল লক্ষ্য হলো দেশে একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগণের সরকার প্রতিষ্ঠা করা। আজকে কিছু মানুষ রাতের অন্ধকারে সরকারের সঙ্গে আঁতাত করে মানুষকে বিপদে ঠেলে দিতে চায়। সে অবস্থায় বিকল্পধারার নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে আজ সকালে বিকল্পধারার প্রেসিডেন্ট বদরুদ্দোজা চৌধুরী, এম এ মান্নান ও মাহী বি. চৌধুরীকে অব্যাহতি দিয়ে আমি মহাসচিব শাহ আহম্মেদ বাদল ও নুরুল আলম বেপারীকে প্রেসিডেন্ট ঘোষণা করছি।

 

জয়নিউজ/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM