রাঙ্গুনিয়ায় সন্ত্রাসীদের গুলিতে দিনমজুর যুবকের মৃত্যু

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় সন্ত্রাসীদের গুলিতে ৩০ বছর বয়সী এক যুবক নিহত হয়েছেন। তার নাম মো. এনাম।

- Advertisement -

সে উপজেলার পদুয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড আজিম নগর মহিষের বাম এলাকার আহমদ মিয়ার ছেলে। পেশায় দিনমজুর। সংসারে তার স্ত্রী ও দুই সন্তান রয়েছে বলে জানা গেছে।

- Advertisement -google news follower

মঙ্গলবার (১৯ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে নিহতের বাড়িতেই ঘটনাটি ঘটে। আজ বুধবার (২০ জুলাই) সকালে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য হোসেনুজ্জামান বাচ্চু।

তিনি বলেন, দিনমজুর এনামের বাড়িতে মঙ্গলবার রাতে অজ্ঞাতপরিচয়ে বেশ কিছু দুর্বৃত্ত হামলা চালায়। সশস্ত্র সন্ত্রাসীদের দেখে এনাম নিজ বাড়ির খাটের নিচে লুকিয়ে থেকেও রক্ষা পাইনি।

- Advertisement -islamibank

সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র দিয়ে তার মাথা ও ঘাড়ে দুটি গুলি করে পালিয়ে যায়। পরে গুলির শব্দ শুনে ঘটনাস্থলে এসে স্বজনরা আহতাবস্থায় এনামকে উদ্ধার করে স্থানীয় এক চিকিৎসকের কাছে নিয়ে গেলে তিনি তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে দক্ষিণ রাঙ্গুনিয়া থানা পুলিশের একটি টিম মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বললেন রাঙ্গুনিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন শামীম।

এই ঘটনায় জড়িত সন্ত্রাসীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে জানিয়ে গুলি করে হত্যার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানায় দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ওসি ওবাইদুল ইসলাম।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM