তানিয়াকে ডিভোর্স দিয়ে দ্বিতীয় বিয়ে করলেন টুটুল

প্রথম স্ত্রী অভিনেত্রী তানিয়া আহমেদের সঙ্গে ডিভোর্স হয়েছে সংগীতশিল্পী এস আই টুটুলর। বিচ্ছেদের ১ বছরের মাথায় যুক্তরাষ্ট্র প্রবাসী শারমিন সিরাজ সোনিয়ার সঙ্গে ঘর বাঁধলেন এই গায়ক।

- Advertisement -

বিষয়টি নিশ্চিত করেছেন টুটুল নিজেই। সম্প্রতি যুক্তরাষ্ট্রে টুটুল ও সোনিয়ার আকদ হয়েছে, বর্তমানে সেখানেই বসবাস করছেন তারা।

- Advertisement -google news follower

বিয়ে প্রসঙ্গে টুটুল বলেন, “নিউইয়র্কে কনসার্টসহ নানান কাজেই আমার যাতায়াত। সেখানে আরটিভির ‘বাংলা গায়েন’ রিয়্যালিটি শো থেকেই সোনিয়ার সঙ্গে পরিচয়।দুইজনই যেহেতু আমরা সিঙ্গেল এবং ম্যাচিউরড তাই বিয়ের সিদ্ধান্ত নিই। ”তিনি আরো জানান, ৫ বছর তানিয়ার সঙ্গে আলাদা থাকার পর ২০২১ সালে তাদের অফিসিয়াল ডিভোর্স হয়।

শারমিনা সিরাজ সোনিয়া বাংলাদেশের একাধিক মিডিয়ায় কাজ করেছেন উপস্থাপিকা হিসেবে। তিনি বেশ কয়েক বছর ধরে স্থায়ীভাবে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। সেখানে উপস্থাপনার পাশাপাশি একাধিক সামাজিক সংগঠনের সঙ্গে কাজ করছেন। টুটুলের সঙ্গে এটি তারও দ্বিতীয় বিয়ে।

- Advertisement -islamibank

শারমিনা জানান, তিনি ১২ বছর ধরে একা ছিলেন। তিনি নিজেও জীবন সঙ্গী খুঁজছিলেন। তাই টুটুলের প্রস্তাবে রাজি হয়ে বিয়ের সিদ্ধান্ত নেন। মুসলিম রীতিতে তাদের আক্দ সম্পন্ন হয়েছে।

জেএন/এএম

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM