পদ্মা সেতুতে পিকআপ উল্টে নিহত ২

পদ্মা সেতুতে অক্সিজেন সিলিন্ডারবাহী একটি পিকআপ উল্টে দুজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তিনজন। রোববার (১৭ জুলাই) রাতে পদ্মা সেতু উত্তর থানা পুলিশ বিষয়টি নিশ্চিত করেছে।

- Advertisement -

পদ্মা সেতু উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, অক্সিজেন সিলিন্ডারবাহী তিন টনের একটি পিকআপ ঢাকার দিকে আসছিল। রাত ৯ টা ৪০ মিনিটের দিকে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি ১৬-১৭ নম্বর পিলারের মাঝামাঝি এসে উল্টে যায়। এ ঘটনায় পাঁচজন আহত হন। তাদের দুজন মারা গেছেন।

- Advertisement -google news follower

দুর্ঘটনার পর কিছুক্ষণ সেতুর এক পাশে যানচলাচল বন্ধ ছিল। পরে পিকআপটি সরিয়ে নেওয়ার পর তা স্বাভাবিক হয়। আহতদের প্রথমে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। আহত তিনজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে বলে জানা গেছে। নিহত দুজনের নাম মো. কাউসার ও মো. রাজু খন্দকার। আহতরা হলেন মুক্তা আক্তার, ফাতেমা খন্দকার ও ওমর ফারুক।

গেল ২৫ জুন উদ্বোধন শেষে ২৬ জুন যান চলাচলের জন্য পদ্মা সেতু উন্মুক্ত করে দেওয়া হয়। সেদিনই মোটরসাইকেল দুর্ঘটনায় দুজনের মৃত্যু হয়। এরপর সেতুতে মোটরসাইকেল চলাচল বন্ধ করা হয়।

- Advertisement -islamibank

জেএন/এএম

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM