পুলিশের নির্যাতনে শ্রমিকের মৃত্যু, এসআই ক্লোজড

0

মাগুরায় পুলিশের নির্যাতনে আব্দুস সালাম (৫৫) নামে এক শ্রমিকের মৃত্যুর ঘটনায় অভিযুক্ত এসআই মো. জামালকে ক্লোজড করা হয়েছে। শনিবার (১৬ জুলাই) রাতে এ তথ্য নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রিটন সরকার।

নিহত আব্দুস সালাম মাগুরার শ্রীপুর উপজেলার ৮ নং নাকোল ইউনিয়নের রায়নগর গ্রামের মৃত আছির উদ্দিনের ছেলে। তিনি নাকোল এলাকার ওয়াপদা বাসস্ট্যান্ডে টিকিট কাউন্টারে কাজ করতেন।

এলাকাবাসী জানান, শনিবার বিকেল ৫টার দিকে শ্রীপুর উপজেলার নাকোল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জামাল অতর্কিত ওয়াপদা মোড় থেকে আব্দুস সালামকে বুকে লাথি মারেন। এ সময় তিনি পড়ে গিয়ে আহত হন। এসআই জামাল সে অবস্থায় তাকে মারধর করতে করতে নাকোল পুলিশ ফাঁড়িতে নিয়ে যান। সেখানেও তাকে মারধর করা হয় বলে অভিযোগ রয়েছে।

স্থানীয় আলীয়ার রহমান বলেন, অনেক লোকের সামনেই এসআই জামাল সালামের বুকে লাথি মেরে ফেলে দেন। তাকে সে অবস্থায় জোর করে ফাঁড়িতে নিয়ে গিয়ে বেদম মারপিট করা হয়। মূলত পুলিশ ফাঁড়িতেই মারা যান সালাম। চিকিৎসার কথা বলে তাকে পুলিশের গাড়িতে মাগুরা নিয়ে যাওয়া হচ্ছিল। আমরা সে সময় গাড়ি আটকে দেখি, তিনি আগেই মারা গেছেন।

শ্রীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। প্রাথমিকভাবে নাকোল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. জামালকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

জেএন/এমআর

আরও পড়ুন
লোড হচ্ছে...