ফটিকছড়িতে সড়ক দুর্ঘটনায় গৃহবধূর মৃত্যু

0

চট্টগ্রামের ফটিকছড়িতে সড়ক দুর্ঘটনায় ২৬ বছর বয়সী এক গৃহবধুর মৃত্যু হয়েছে। একই ঘটনায় আরো ৩ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

আজ শনিবার (১৬ জুলাই) উপজেলার গহিরা-হেঁয়াকো সড়কের মির্জারহাটের দক্ষিণ পাশে কোর্টবাড়িয়া এলাকায় পিকআপ ও সিএনজি অটোরিকশা সংঘর্ষে হতাহতের ঘটনাটি ঘটে।

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত গৃহবধুর নাম শারমিন আকতার। সে একই উপজেলার উত্তর শৈলকোপার আবু তাহেরের স্ত্রী। আহতরা হলেন নিহত গৃহবধুর মেয়ে মেয়ে চম্পাকলি (১১) ও ছেলে মোবারক হোসেন (৯)। তবে আহত অটোরিকশা চালকের পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বাপের বাড়ি থেকে ছেলে মেয়েদের নিয়ে সিএনজি অটোরিকশাযোগে শশুড় বাড়িতে যাচ্ছিলেন গৃহবধু শারমিন। অটোরিকশাটি ফটিকছড়ি গহিরা-হেঁয়াকো সড়কের মির্জারহাটের দক্ষিণ পাশে কোর্টবাড়িয়া এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপের সঙ্গে সংঘর্ষ হয়।

এতে অটোরিকশা চালকসহ চারজন গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে গৃহবধু শারমিনের মৃত্যু হয়। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় পিকআপ চালক মোহাম্মদ হাসেমকে আটক করা হয়েছে বলে জানায় ভুজপুর থানার ডিউটি অফিসার এস আই মোরশেদ। তিনি জানান এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

জেএন/পিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...