তাড়াশে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ১০

সিরাজগঞ্জের হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের তাড়াশ উপজেলার কালুপাড়া নামক স্থানে যাত্রীবাহী বাসের সাথে পণ্যবাহী দুটি ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই ৩ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ১০ জন।

- Advertisement -

আজ শনিবার বেলা দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করেছেন। নিহতদের পরিচয় এখনো জানা যায়নি।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শী ও হাটিকুমরুল হাইওয়ে পুলিশ জানায়, রাজশাহী থেকে ঢাকাগামী আরপি ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাস কালুপাড়া নামক স্থানে পৌঁছালে নাটোরগামী দুটি ট্রাক এক মিনিটের ব্যবধানে বাসটিকে সামনে থেকে ধাক্কা মারে। এতে ঘটনাস্থলেই বাসের ৩ জন যাত্রী নিহত হন এবং আহত হন ১০ জন।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লুৎফর রহমান জানান, আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিক ও সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM