তিলকপুরে লাইনচ্যুত বগি উদ্ধার: ট্রেন চলাচল স্বাভাবিক

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলাস্থ তিলকপুর রেলস্টেশনে পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী একতা এক্সপ্রেস ট্রেনের লাইনচ্যুত বগিটি উদ্ধার করা হয়েছে।

- Advertisement -

শনিবার (১৬ জুলাই) বেলা পৌণে ১১টার দিকে বগিটি উদ্ধার করে লাইন থেকে সরিয়ে নিলে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

- Advertisement -google news follower

এর আগে শনিবার ভোর ৫টায় একতা এক্সপ্রেস ট্রেনটির একটি বগির চারটি চাকা লাইনচ্যুত হলে আক্কেলপুর রেলস্টেশনে ঢাকাগামী নীলসাগর এক্সপ্রেস, জয়পুরহাটে রাজশাহীগামী বরেন্দ্র এক্সপ্রেস, সান্তাহার স্টেশনে পঞ্চগড়গামী দ্রুতযান এক্সপ্রেস ও চিলাহাটীগামী সীমান্ত এক্সপ্রেস ট্রেন আটকে পড়ে।

এতে একতা এক্সপ্রেসসহ মোট চারটি ট্রেনের যাত্রীরা চরম দুর্ভোগে পড়েন। যাত্রীদের কেউ কেউ বিকল্প পথে ঢাকায় রওনা হন। দীর্ঘ প্রায় সাড়ে ৫ ঘন্টা ধরে রেল যোগাযোগ বিচ্ছিন্ন ছিলো।

- Advertisement -islamibank

বেলা পৌণে ১১টার দিকে লাইনচ্যুত বগিটি উদ্ধার করার পর ট্রেন চলাচল স্বাভাবিক হয় বলে জানায়, জয়পুরহাট স্টেশন মাস্টার (অতিরিক্ত দায়িত্ব তিলকপুর রেল স্টেশন) হাবিবুর রহমান।

তিনি বলেন, পঞ্চগড়ের বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলস্টেশন থেকে ছেড়ে আসা ঢাকাগামী একতা এক্সপ্রেস ট্রেনটি শনিবার ভোর ৪টা ৪৮ মিনিটে আক্কেলপুর রেলস্টেশন ছেড়ে যায়।

ট্রেনটি ছেড়ে যাওয়ার ১২ মিনিট পর আক্কেলপুর উপজেলার তিলকপুর রেলস্টেশনে ট্রেনটির একটি বগির চারটি চাকা লাইনচ্যুত হয়। এতে আশপাশের স্টেশনগুলোতে কয়েকটি ট্রেন আটকা পড়ে।

আমরা খবর পেয়েই উদ্ধারের জন্য রিলিফ ট্রেনকে খবর দেই। রিলিফ ট্রেন এসে দেড় ঘণ্টার মধ্যেই বগিটিকে উদ্ধার করে। এখন ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM