শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধ গ্রেফতার

0

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় ৯ বছর বয়সী এক শিশু কণ্যাকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শিশুটির পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করলে পুলিম অভিযুক্ত পঞ্চাশোর্ধ বয়সী এক বৃদ্ধকে গ্রেফতার করে।

আজ শুক্রবার (১৫ জুলাই) উপজেলার বড়উঠান ইউনিয়নের দৌলতপুর ফাজিল খাঁর হাট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। গ্রেফতার বৃদ্ধের নাম নুর হোসেন। তিনি উপজেলার বড়উঠান ৩ নং ওয়ার্ডের হাফেজ আবদুল গণি বাড়ির ফজল আহমেদের ছেলে ।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার (১২ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার বড়উঠান ৩ নং ওয়ার্ডের ফজল করিম চেয়ারম্যান বাড়ির পাশে একটি মুরগীর ফার্মে নিয়ে গিয়ে নুর হোসেন শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে।

শিশুটি কৌশলে পালিয়ে এসে ঘটনাটি তার পরিবারকে জানালে স্বজনরা প্রতিবাদ জানায়। এতে ক্ষিপ্ত হয়ে অভিযুক্ত নুর হোসেন দলবল ও দেশীয় অস্ত্র নিয়ে শিশুটির বাড়িতে হামলা চালায়।

এসময় হামলাকারীদের লাটির আঘাতে এক নারি গুরুতর আহত হন। পরে শিশুটির পরিবার থানায় মামলা করলে আজ বৃহস্পতিবার দুপুরে পুলিশ নুর হোসেনকে গ্রেফতার করে।

গ্রেফতারের তথ্যটি নিশ্চিত করে আটক নুর হোসেনকে আদালতে প্রেরণ করা হয়েছে জানায় কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ। তাছাড়া স্বাস্থ্য পরীক্ষার জন্য শিশুটিকে হাসপাতালে পাঠানো হয়েছে বললেন ওসি।

জেএন/পিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...