পদ্মায় নিখোঁজ বুয়েট শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

ঢাকার দোহারের মৈনট ঘাট এলাকায় পদ্মা নদীতে নিখোঁজ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

- Advertisement -

ওই শিক্ষার্থীর নাম তারিকুজ্জামান সানি (২৮)। তিনি রাজধানীর হাজারীবাগে থাকতেন এবং বুয়েটের স্থাপত্য বিভাগের পঞ্চম সেশনের ছাত্র।

- Advertisement -google news follower

ফায়ার সার্ভিস অধিদপ্তরের ডিউটি অফিসার রোজিনা আক্তার জানান, গত রাতে আমরা খবর পাই, মৈনট ঘাটে পদ্মা নদীতে বুয়েটের এক শিক্ষার্থী নিখোঁজ হয়েছেন। সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে ডুবুরি দল পাঠানো হয়।

তবে, রাতে অনেক খোঁজাখুঁজির পরও সানির সন্ধান পাওয়া যায়নি। পরে আজ (১৫ জুলাই) সকাল ১১টা ২৬ মিনিটে মৈনট ঘাট থেকে ওই বুয়েট শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ দোহার থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

- Advertisement -islamibank

দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বলেন, বৃহস্পতিবার ১৫/১৬ জন যুবক এখানে ঘুরতে আসেন। সন্ধ্যার পর সানি নামের ওই শিক্ষার্থী নিখোঁজ হন। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে দোহার থানা পুলিশ পৌঁছায়।

তিনি বলেন, সুরতহাল শেষে বুয়েট শিক্ষার্থীর মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM