চট্টগ্রামে নতুন ৫৯ জনের দেহে করোনা শনাক্ত

চট্টগ্রামে গেল ২৪ ঘন্টায় নতুন করে আরো ৫৯ জনের দেহে মহামারী করোনা ভাইরাসের অস্তিত্ব মিলেছে। ফলে এ নিয়ে চট্টগ্রামে মোট ১ লাখ ২৭ হাজার ৮৮৮ জনের শরীরে করোনা ভাইরাসের বিষ শনাক্ত হয়েছে।

- Advertisement -

তবে আগের দিনের মতোই এ ভাইরাসে আক্রান্ত হয়ে নতুন কেউ মৃত্যুবরণ করেনি। ফলে চট্টগ্রামে এখন পর্যন্ত ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মোট ১ হাজার ৩৬৫ জনের মৃত্যু হয়েছে।

- Advertisement -google news follower

আজ শুক্রবার (১৫ জুলাই) এ তথ্য জানায় চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয়। এতে বলা হয়, গেল ২৪ ঘন্টায় চট্টগ্রামে মোট ১১টি ল্যাবে ৩৯৪টি নমুনা পরীক্ষায় ৫৯ জনের করোনা শনাক্ত হয়েছে।

এর মধ্যে ৪৬ জন নগরের বাসিন্দা। বাকিদের ১৩ জনের মধ্যে সাতকানিয়ায় ৩ জন, বাঁশখালীতে ও আনোয়ারায় ২ জন করে এবং লোহাগাড়া, বোয়ালখালী, রাঙ্গুনিয়া, রাউজান, হাটহাজারী ও মিরসরাইতে ১ জন করে শনাক্ত হয়েছেন।

- Advertisement -islamibank

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ১৪ দশমিক ৯৭ শতাংশ। আগের দিন শনাক্ত হয়েছিল শনাক্তের হার ১৭ দশমিক ৯৬ শতাংশ।

এ নিয়ে চট্টগ্রামে এখন পর্যন্ত ১ লাখ ২৭ হাজার ৯৪৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে নগরের বাসিন্দা ৯৩ হাজার ২৩১ জন এবং বাকি ৩৪ হাজার ৭১৬ জন বিভিন্ন উপজেলার।

এ পর্যন্ত চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়ে মোট ১ হাজার ৩৬৫ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৭৩৫ জন নগরের বাসিন্দা। আর বিভিন্ন উপজেলায় মৃত্যু হয়েছে ৬৩০ জনের।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM