অনলাইনে জুয়া খেলার অভিযোগে যুবক আটক

0

চট্টগ্রাম মহানগরীর খুলশী থানা এলাকা থেকে মো. মনির হোসেন নামে ৩২ বছর বয়সী এক যুবককে আটক করা হয়েছে। র‌্যাব জানায়, অনলাইন সাইটে জুয়া খেলে দেশের টাকা বিদেশে পাচারের অভিযোগে তাকে আটক করা হয়।

বুধবার (১৩ জুলাই) রাত ১১টার দিকে আমবাগান এলাকার ওয়ার্ড কাউন্সিলর অফিস সংলগ্ন কাশেম স্টোরের সামনে থেকে তাকে আটককালে তার কাছ থেকে জুয়ার টাকা লেনদেন ব্যবহৃত ই-ট্রানজেকশন অ্যাকাউন্ট সম্বলিত একটি স্মার্ট ফোন ও নগদ ৬ হাজার ৮১০ টাকা উদ্ধার করা হয়।

আটক মনির কুমিল্লা জেলার মুরাদনগর থানার নয়া পুসকুনির মৃত মো. আবুল কাশেমের ছেলে।

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার আটকের তথ্যটি নিশ্চিত করে বলেন, মনির হোসেন একজন পেশাদার জুয়াড়ি। সে অনলাইন জুয়া খেলার ওয়েবসাইট bet 365 এর “ROYALS788” এবং “Sanya346” এ্যাকাউন্টসের মাধ্যমে প্রদর্শিত বাজি পরিচালনা করে।

সে অজ্ঞাত আরও অন্যান্য সহযোগীদের সহায়তায় বাজির টাকা ডলার ও ভারতীয় মুদ্রায় রূপান্তরিত করে। সে তার নিজের মোবাইলে হোয়াটসঅ্যাপ থেকে জুয়ার চ্যাটিংসহ নিজ বিকাশ নম্বরে টাকা লেনদেন করে থাকে।

তার অ্যাকাউন্টস চেক করে ভারতীয় ২৩১৩.৩৫ রুপি (বাংলাদেশি ২৭২৯.৭৫৩/- টাকা) এবং ০.৩৫ ইউএস ডলার (বাংলাদেশি ৩১ টাকা) জমা হওয়ার সত্যতা পাওয়া যায়।

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক আরো বলেন, মনির অনলাইন সাইটের মাধ্যমে অর্থ উপার্জনের প্রলোভন দেখিয়ে অনলাইন গেম ও সাইবার অপরাধে আসক্ত করছে অন্যান্য কিশোর-কিশোরীদের।

এভাবে তারা তাদের চক্রকে সক্রিয় করে এবং অসহায় বেকার যুবকদের একটি অনিশ্চিত ভবিষ্যতের দিকে ধাবিত করছে। আসামির বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বললেন র‌্যাবের এ কর্মকর্তা।

জেএন/পিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...