বাসের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেল দুই বাইক আরোহীর

0

সেলফি পরিবহনের একটি বাসের চাকায় পিষ্ট হয়ে মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র জুয়েল মিয়াসহ দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

নিহত অন্যজন হলেন মোটরসাইকেল ব্যবসায়ী মো. আশিকুর রহমান। একই ঘটনায় আহত হয়েছেন নিহতদের বন্ধু হাসিবুর রহমান অটুট (২৪)। হতাহত সকলের বাড়ি মানিকগঞ্জ জেলার ঘিওরের বানিয়াজুরী ইউনিয়নের রাথুরা গ্রামে।

মঙ্গলবার রাত সোয়া ১০টার দিকে ঢাকা আরিচা মহাসড়কের মানিকগঞ্জ ঘিওর উপজেলার তরা সেতুতে এ দুর্ঘটনা ঘটে। আহত হাসিবুরকে মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাত সাড়ে দশটার দিকে মানিকগঞ্জের তরা কালিগঙ্গা সেতুর উপর পাটুরিয়াগামী সেলফি পরিবহনের একটি বাস পেছন থেকে একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে জুয়েল ও তার বন্ধু আশিকুর মারা যান। আহত হয় হাসিবুর।

দুর্ঘটনার পর পরই স্থানীয় জনগণ উত্তেজিত হয়ে কয়েকটি সেলফি পরিবহন ভাঙচুর করে ও বাসে আগুন ধরিয়ে দেয়। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠি চার্জ করে।

দুর্ঘটনা এবং নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছে ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজউদ্দিন আহমেদ বিপ্লব। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে জানালেন ওসি।

জেএন/পিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...