হিল্লোল-নওশীনের ঘরে নতুন অতিথি

তারকা দম্পতি আদনান ফারুক হিল্লোল ও নওশীন নাহরিন মৌয়ের ঘরে নতুন অতিথি এসেছে। ১৩ জুলাই নিউইয়র্কের উইনথ্রপ বিশ্ববিদ্যালয় হাসপাতালে একটি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন নওশীন। খবরটি সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন হিল্লোল নিজেই।

- Advertisement -

নিজের ভারিফায়েড ফেসবুকে কন্যা সন্তানকে বুকে জড়িয়ে ধরে তোলা ছবি প্রকাশ করে হিল্লোল লিখেছেন, ‘সৃষ্টিকর্তা তার অশেষ কৃপায় আমাকে ও নওশীনকে একটি কন্যা সন্তান দিয়েছেন। নাম মাহভীশা আদনান সৈয়দা। ১৩ জুলাই নিউইয়র্ক সময় ১২ টা ৩১ মিনিটে উইনথ্রপ বিশ্ববিদ্যালয় হাসপাতালে জন্মেছে সে।’

- Advertisement -google news follower

এরপর হিল্লোল জানান, মা ও সন্তান দুজনেই সুস্থ আছেন। তিনি তাদের জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।

নওশীনের মা হওয়ার খবর সামনে এসেছিল ২৫ জুন। সেদিন এ উপলক্ষে নিউইয়র্কে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন প্রবাসজীবন বেছে নেওয়া রিচি সোলায়মান, কাজী মারুফ, মোনালিসা, তমালিকা কর্মকার ও কল্যাণ কোরাইয়াসহ একাধিক তারকা।

- Advertisement -islamibank

মিডিয়ায় নওশীন যাত্রা শুরু করেছিলেন কথাবন্ধু হিসেবে। সেসময় বেশ জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি। পরে টেলিভিশনে উপস্থাপনার পাশাপাশি অভিনয়েও দেখা যায় তাকে।

বর্তমানে এই উপস্থাপিকা ও অভিনেত্রী পুরোদস্তুর চাকরিজীবী। যুক্তরাষ্ট্রের একটি মেডিকেল সেন্টারে কর্মরত আছেন তিনি। হিল্লোলের পেশাগত জীবনেও এসেছে পরিবর্তন। অভিনয়ে অনিয়মিত হয়ে আজকাল তিনি ব্যস্ত হয়ে পড়েছেন ফুড ভ্লগিং নিয়ে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM