হিল্লোল-নওশীনের ঘরে নতুন অতিথি

0

তারকা দম্পতি আদনান ফারুক হিল্লোল ও নওশীন নাহরিন মৌয়ের ঘরে নতুন অতিথি এসেছে। ১৩ জুলাই নিউইয়র্কের উইনথ্রপ বিশ্ববিদ্যালয় হাসপাতালে একটি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন নওশীন। খবরটি সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন হিল্লোল নিজেই।

নিজের ভারিফায়েড ফেসবুকে কন্যা সন্তানকে বুকে জড়িয়ে ধরে তোলা ছবি প্রকাশ করে হিল্লোল লিখেছেন, ‘সৃষ্টিকর্তা তার অশেষ কৃপায় আমাকে ও নওশীনকে একটি কন্যা সন্তান দিয়েছেন। নাম মাহভীশা আদনান সৈয়দা। ১৩ জুলাই নিউইয়র্ক সময় ১২ টা ৩১ মিনিটে উইনথ্রপ বিশ্ববিদ্যালয় হাসপাতালে জন্মেছে সে।’

এরপর হিল্লোল জানান, মা ও সন্তান দুজনেই সুস্থ আছেন। তিনি তাদের জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।

নওশীনের মা হওয়ার খবর সামনে এসেছিল ২৫ জুন। সেদিন এ উপলক্ষে নিউইয়র্কে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন প্রবাসজীবন বেছে নেওয়া রিচি সোলায়মান, কাজী মারুফ, মোনালিসা, তমালিকা কর্মকার ও কল্যাণ কোরাইয়াসহ একাধিক তারকা।

মিডিয়ায় নওশীন যাত্রা শুরু করেছিলেন কথাবন্ধু হিসেবে। সেসময় বেশ জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি। পরে টেলিভিশনে উপস্থাপনার পাশাপাশি অভিনয়েও দেখা যায় তাকে।

বর্তমানে এই উপস্থাপিকা ও অভিনেত্রী পুরোদস্তুর চাকরিজীবী। যুক্তরাষ্ট্রের একটি মেডিকেল সেন্টারে কর্মরত আছেন তিনি। হিল্লোলের পেশাগত জীবনেও এসেছে পরিবর্তন। অভিনয়ে অনিয়মিত হয়ে আজকাল তিনি ব্যস্ত হয়ে পড়েছেন ফুড ভ্লগিং নিয়ে।

জেএন/এমআর

আরও পড়ুন
লোড হচ্ছে...