পটিয়া জাতীয় পার্টি নেতা শামসুল আলম মাস্টারের ইন্তেকাল

চট্টগ্রামের পটিয়া পৌরসভার সাবেক প্রথম মেয়র ও জাতীয় পার্টির নেতা আলহাজ্ব শামসুল আলম মাস্টার ইন্তেকাল করেছেন (ইন্না…রাজিউন )।

- Advertisement -

আজ বুধবার দুপুর ২টায় চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল (৮০) বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক কন্যাসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন।

- Advertisement -google news follower

আলহাজ্ব শামসুল আলম মাস্টার পটিয়া পৌরসভার ৫নং ওয়ার্ডের মরহুম আমিনুর রহমানের সন্তান। জাতীয় পার্টির (এরশাদ) কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ছিলেন।

তাছাড়া তিনি পটিয়া পৌরসভার সাবেক তিনবারের নির্বাচিত মেয়র এবং ১৯৮৭ সালে ১৪নং ভাটিখাইন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

- Advertisement -islamibank

পটিয়ার সর্বস্তরের নেতা কর্মী তাঁর মৃত্যুতে শোক জানিয়েছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। এ সময় নেতা কর্মীরা শেষবারের মতো জাতীয় পার্টির এ নেতাকে এক নজর দেখার জন্য ভীর করেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, আগামীকাল বৃহস্পতিবার দুপুর ২টায় পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM