বারৈয়ারহাটে যুবকের আত্মহত্যা

চট্টগ্রামের মিরসরাইতে নিজ ঘরের বৈদ্যুতিক ফ্যানের সাথে লুঙ্গির মাধ্যমে গলায় ফাঁস দিয়ে ২০ বছর বয়সী এক যুবক আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

- Advertisement -

মঙ্গলবার দিনগত রাতে উপজেলার জোরারগঞ্জ থানার বারৈয়ারহাটে এ ঘটনাটি ঘটে। আজ বুধবার (১৩ জুলাই) সকাল ১১ টা ২০ মিনিটে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে জোরারগঞ্জ থানা পুলিশ।

- Advertisement -google news follower

মৃত যুবকের নাম কামরুল ইসলাম (২০)। তিনি বারৈয়ারহাট পৌরসভার ৭ নং ওয়ার্ডের মধ্যম জামালপুর গ্রামের আলী আহম্মদের ছেলে। পেশায় সে রাজমিস্ত্রি ছিলো।

পরিবারের বরাত দিয়ে জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল খায়ের বলেন, কামরুলের স্ত্রী বাপের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। গতকালকে তাকে আনার জন্য গিয়েছিল কিন্তু স্ত্রী আরও কিছুদিন থাকবে বলে আসে নাই।

- Advertisement -islamibank

সেখান থেকে চলে এসে আবেগের বসবতি হয়ে সে রাতের কোন একসময় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। ৫ থেকে ৬ মাস পূর্বে তাদের বিবাহ হয় বলে জানা গেছে।

পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM