দুই মোটরসাইকেল সংঘর্ষে নিহত শ্যালক-দুলাভাই

দ্রুতগামী দুই মোটরসাইকেলের সংঘর্ষে পিয়াস ও সজিব নামে দু’জন নিহত ও একই ঘটনায় আরো দুজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহত দুজন সম্পর্কে শালা-দুলাভাই।

- Advertisement -

নিহত মারুফ উল আলম পিয়াস পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার নারিচা গ্রামের শাহ আলমের ছেলে এবং সজিব মিরপুর উপজেলার ধুবইল ইউনিয়নের বরিয়া গ্রামের মৃত আঃ হামিদের ছেলে

- Advertisement -google news follower

মঙ্গলবার (১২ জুলাই) সন্ধ্যায় কুষ্টিয়া ভেড়ামারা উপজেলার ভেড়ামারা-প্রাগপুর আঞ্চলিক সড়কের হাওয়াখালির মাঠ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহতদের অবস্থাও সংকটাপন্ন বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার (১২ জুলাই) বিকেল ৪টার দিকে সজিব ও তার দুলাভাই পিয়াস মোটরসাইকেল যোগে আল্লারদর্গায় নানা বাড়িতে যাচ্ছিলেন। এসময় ভেড়ামারা উপজেলার ভেড়ামারা-প্রাগপুর সড়কের হাওয়াখালি মাঠ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়।

- Advertisement -islamibank

এতে দুই মোটরসাইকেলে থাকা চারজনই আহত হন। স্থানীয় ব্যক্তি ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করলে রাত ৮টার দিকে পিয়াস ও সজিবের মৃত্যু হয়।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মজিবর রহমান সড়ক দুর্ঘটনায় সজিব ও পিয়াসের নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM