দুই মোটরসাইকেল সংঘর্ষে নিহত শ্যালক-দুলাভাই

0

দ্রুতগামী দুই মোটরসাইকেলের সংঘর্ষে পিয়াস ও সজিব নামে দু’জন নিহত ও একই ঘটনায় আরো দুজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহত দুজন সম্পর্কে শালা-দুলাভাই।

নিহত মারুফ উল আলম পিয়াস পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার নারিচা গ্রামের শাহ আলমের ছেলে এবং সজিব মিরপুর উপজেলার ধুবইল ইউনিয়নের বরিয়া গ্রামের মৃত আঃ হামিদের ছেলে

মঙ্গলবার (১২ জুলাই) সন্ধ্যায় কুষ্টিয়া ভেড়ামারা উপজেলার ভেড়ামারা-প্রাগপুর আঞ্চলিক সড়কের হাওয়াখালির মাঠ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহতদের অবস্থাও সংকটাপন্ন বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার (১২ জুলাই) বিকেল ৪টার দিকে সজিব ও তার দুলাভাই পিয়াস মোটরসাইকেল যোগে আল্লারদর্গায় নানা বাড়িতে যাচ্ছিলেন। এসময় ভেড়ামারা উপজেলার ভেড়ামারা-প্রাগপুর সড়কের হাওয়াখালি মাঠ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়।

এতে দুই মোটরসাইকেলে থাকা চারজনই আহত হন। স্থানীয় ব্যক্তি ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করলে রাত ৮টার দিকে পিয়াস ও সজিবের মৃত্যু হয়।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মজিবর রহমান সড়ক দুর্ঘটনায় সজিব ও পিয়াসের নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

জেএন/পিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...