চকবাজারে দিন-দুপুরে যুবক খুন, গ্রেফতার ২

নগরের চকবাজার এলাকায় ব্যবসায়িক পূর্ব শত্রুতাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে সৌরভ খান সোহাগ (২৩) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

- Advertisement -

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ দুইজনকে গ্রেফতার করেছে।

- Advertisement -google news follower

মঙ্গলবার (১২ জুলাই) বেলা ১২টার দিকে মৌসুমি আবাসিক মোড়ে শিশু কবরস্থান লাল গেইটের সামনে রাস্তার উপর এ ঘটনা ঘটে।

নিহতের পরিবারের দাবী সৌরভ একজন ক্যাবল অপারেটর। ব্যবসায়িক বিরোধের জের ধরে দুপুরে একই এলাকার ছেলে সাকিব ও তার বাবা শফিকের ছুরিকাঘাতে গুরুতর আহত করে। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তিনি মারা যান। ঘটনার পরই দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

- Advertisement -islamibank

চকবাজারে দিন-দুপুরে যুবক খুন, গ্রেফতার ২ | 1657622822051 01

নিহতের পিতা হারুনুর রশিদ জানান, আমার ছেলে সহজ সরল, শফি তার স্ত্রীসহ ছেলে সাকিবকে নিয়ে এলোপাথারি ছুরিকাঘাত করে আমার ছেলেকে হত্যা করে।

নিহত সৌরভ চকবাজার থানা এলাকার ফরিদ ম্যানশন ডিসি রোডের একরাম জমিদারের ভাড়া বাসায় বসবাস করতেন। তিনি দেওয়ান বাজার মাসুদা ঝর্না এলাকার নুরুল ইসলাম সওদাগর বাড়ির হারুনুর রশিদের ছেলে।

পাচলাইশ থানা পুলিশের ওসি (তদন্ত) সাদিকুর রহমান বলেন, চকবাজার থেকে আহত অবস্থায় এক যুবককে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বর্তমানে লাশ জরুরী বিভাগের মর্গে আছে বলেও জানান তিনি।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM