কোরবানি ত্যাগের দীক্ষায় পরিশুদ্ধ জীবন গঠন ও ভারসাম্যপূর্ণ সমাজ গঠনের নিয়মতান্ত্রীক অনুশিলনও বটেঃ নাছির

চট্টগ্রামের সাবেক মেয়র মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিনের সাথে মঙ্গলবার (১২ জুলাই) ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন চট্টগ্রাম ওয়াসা শ্রমিক কর্মচারী ইউনিয়ন নেতৃবৃন্দ।

- Advertisement -

এসময় উপস্থিত ছিলেন- সংগঠনের সভাপতি এনায়েত উল্লাহ, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, সহ-সাধরণ সম্পাদক খোরশেদ আলম, সাংগঠনিক সম্পাদকমোঃ রুহুল আমিন, প্রচার সম্পাদক এসকান্দর মিয়া, ক্রীড়া সম্পাদক মাহবুব, সদস্য রেজোয়ান, মোঃ জাকারিয়া, আনোয়ার সহ অন্যান্য নেতৃবৃন্দ।

- Advertisement -google news follower

এসময় সাবেক মেয়র বলেন, মুসলমানদের দ্বিতীয় বৃহত্তম ধর্মীয় উৎসব ঈদুল আযহা। এই উৎসব মুসলিম সমাজে সাম্য ও সম্পৃতিপূর্ণ ভালবাসার জোয়ার বয়ে আনে। কোরবানি শুধুমাত্র ধর্মীয় উৎসবই নয় বরং ত্যাগের দীক্ষায় পরিশুদ্ধ জীবন গঠন ও ভারসাম্যপূর্ণ সমাজ গঠনের নিয়মতান্ত্রীক অনুশিলনও বটে। ব্যক্তি কেন্দ্রিক সম্পদ অর্জন ও ভক্ষণের মাঝে সীমাবদ্ধ না থেকে মনবাতার সার্বিক কল্যাণে এগিয়ে আসতে সকলের সহযোগিতা প্রয়োজন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM