কোরবানির মাংসের হাড় গলায় আটকে শিক্ষার্থীর মৃত্যু

রাজবাড়ীতে কোরবানির মাংস খেতে গিয়ে গলায় হাড় আটকে আলিফ হোসেন (১৪) নামে এক স্কুলশিক্ষার্থীর মৃত্যু হয়েছে। রোববার (১০ জুলাই) দিবাগত রাতে রাজবাড়ী পৌরসভার বিনোদপুর কলেজ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -

আলিফ হোসেন পৌর শহরের কলেজপাড়া এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে। সে রাজবাড়ী সরকারি উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ছিল।

- Advertisement -google news follower

স্থানীয়রা জানান, রাতে কোরবানির মাংস খেতে গিয়ে আলিফের গলায় হাড় আটকে যায়। বাড়িতে অনেক চেষ্টা করেও তা বের করা সম্ভব হয়নি। পরে তাকে ওই রাতেই রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে আসা হয়। সদর হাসপাতালে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তার শারীরিক অবস্থার আরও অবনতি হলে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টার দিকে সে মারা যায়।

স্থানীয়রা আরও জানান, আলিফেরা চার বোন ও এক ভাই। সে সবার ছোট। আলিফের বাবা সেনাবাহিনীতে চাকরি করতেন। চাকরি থেকে অবসর নেওয়ার পর তিনি কাপড়ের ব্যবসা করতেন। প্রায় দেড় থেকে দুই বছর আগে স্ট্রোক করে আলিফের বাবা মারা যান।

- Advertisement -islamibank

রাজবাড়ী পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল ইসলাম তুহিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাংস খেতে গিয়ে গলায় হাড় আটকে আলিফের মৃত্যু হয়। বছর দেড়েক আগে তার বাবাও স্ট্রোক করে মারা যান। আলিফের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM