প্রেমিকের সঙ্গে বেড়াতে গিয়ে ধর্ষিত কিশোরী, যুবলীগ নেতাসহ আটক ৪

যশোরে ঈদের আগের রাতে প্রেমিকের সঙ্গে বেড়াতে গিয়ে ১৬ বছরের এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় দায়ের করা এক মামলায় মামলায় রোববার জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম ওরফে ঢোল রফিকসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।

- Advertisement -

সোমবার (১১ জুলাই) আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

- Advertisement -google news follower

জেলা পুলিশের মুখপাত্র ও ডিবির ওসি রুপন কুমার সরকার জানান, যশোর শহরের বউ বাজার সিটি কলেজ পাড়া এলাকার ১৬ বছর বয়সী এক কিশোরীর সাথে একই এলাকার আব্দুর রশিদের ছেলে আকাশ (২০) প্রেমের সম্পর্ক গড়ে তোলে। তারা শনিবার সন্ধ্যায় মেলায় ঘুরতে গেলে সেখান থেকে আকাশের ২ বন্ধু তাওসিন বিল্লাল ও আরাফাতকে সাথে নিয়ে রাতে যশোর বিমান অফিসের জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম ওরফে ঢোল রফিকের দ্বিতল ভবনের অফিস কক্ষে মাদকের আড্ডাখানায় নিয়ে যায়।

সেখানে ঢোল রফিকের দেহরক্ষী পুরাতন কসবা কাজীপাড়ার বছির আহম্মেদের ছেলে শহীদ (৪৩) মেয়েটিকে তার ইচ্ছার বিরুদ্ধে প্রথমে জোরপূর্বক ধর্ষণ করে। পরে রাফাত ও অন্যান্যরা ধর্ষণের চেষ্টা করলে মেয়ে অপারগতায় চিৎকার করে।

- Advertisement -islamibank

পরবর্তীতে আকাশ, আরাফাত ও বিল্লাল মেয়েটিকে নিয়ে ফেরত দিতে গেলে চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ডে কোতোয়ালীর টহল পুলিশের জেরার মুখে পড়ে। তখন মেয়েটি পুলিশকে সব কথা খুলে বলে। এসময় ছেলেগুলো দৌড়ে পালানোর চেষ্টা করলে টহল পুলিশ তাদের আটক করে। পরবর্তীতে রোববার দুপুরে আটককৃতদের তথ্যমতে রফিকুল ইসলাম ওরফে ঢোল রফিককে কাঁঠালতলা হতে আটক করে টহল পুলিশ।

এই ঘটনায় ভিকটিম এজাহার দায়ের করলে কোতয়ালী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ধারায় মামলা দায়ের হয়।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM