রোমানিয়ান গায়িকা ব্রুমা ঢাকায় আসছেন

‘বিলিয়নেরা’ গানের জন্য বিশ্বজুড়ে খ্যাত রোমানিয়ান গায়িকা ওটিলিয়া ব্রুমা। তার এই গান শোনেনি, এমন শ্রোতা খুঁজে পাওয়া দুষ্কর। ইউটিউবে গানটির ভিউ ৫৫ কোটির বেশি।

- Advertisement -

ইন্টারনেট দুনিয়ায় ঝড় তোলা এই গায়িকা এবার আসতে চলেছেন ঢাকায়। এটাই হবে তার প্রথম বাংলাদেশ সফর। জানা গেছে, ‘নোকিয়া জি২১’ ফোনের উদ্বোধন অনুষ্ঠানে অংশ নিতেই তার আগমন।

- Advertisement -google news follower

আগামী ২৩ জুলাই বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটিতে অনুষ্ঠিত হবে এই উদ্বোধনী অনুষ্ঠান। এতে লাইভ পারফর্ম করবেন ওটিলিয়া। ঢাকায় আসার খবর একটি ভিডিও বার্তার মাধ্যমে নিশ্চিত করেছেন গায়িকা নিজেই।

তিনি বলেছেন, ‘আসসালামুয়ালাইকুম বাংলাদেশ, আপনাদেরকে বলতে চাই, আগামী ২৩ জুলাই আমি প্রথমবারের মতো ঢাকায় আসছি। দেখা হবে আপনাদের সঙ্গে।’

- Advertisement -islamibank

৩০ বছর বয়সী ওটিলিয়ার জন্ম রোমানিয়ার সুসেভায়। ছোটবেলা থেকেই তিনি গানের সঙ্গে জড়িত। তবে ২০১৪ সালে ‘বিলিয়নেরা’ গানটি প্রকাশের পর ব্যাপক পরিচিতি পান। এরপর তার কণ্ঠে আরও কিছু গান জনপ্রিয় হয়েছে।

জেন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM