রাঙ্গুনিয়ায় বন্দুকযুদ্ধ, ওসিসহ আহত ৩

রাঙ্গুনিয়ায় পুলিশের সঙ্গে সন্ত্রাসীদের গোলাগুলিতে দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ওসিসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

- Advertisement -

মঙ্গলবার (৫ জুলাই) রাত ১১টার দিকে পদুয়ার আজিমপুর মহিষের বাম এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

ঘটনাস্থল থেকে কামাল নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। কামালের বাড়ি উপজেলার সরফভাটা ইউনিয়নে।

আহুতারা হলেন, দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ওসি মো. ওবাইদুল ইসলাম, উপপরিদর্শক (এসআই) আবুল ফয়েজ ও কনস্টেবল মো. জিয়া। আহত পুলিশ সদস্যরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

- Advertisement -islamibank

পুলিশ জানায়, বিভিন্ন মামলার অন্তত ৮ থেকে ১০ আসামি অবস্থান করছিলেন। ওই আসামিরা এলাকায় বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। গতকাল রাতে ওই এলাকায় অভিযান চালানো হয়।

তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে সন্ত্রাসীদের ছোড়া গুলিতে ওসিসহ তিন পুলিশ সদস্য আহত হন। এ সময় পুলিশ সন্ত্রাসীদের ধাওয়া করলে একজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। তবে অন্যরা এ সময় পালিয়ে যান।

জানতে চাইলে দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওবাইদুল ইসলাম বলেন, গ্রেপ্তার হওয়া এক সন্ত্রাসীর কাছ থেকে দুটি দেশীয় অস্ত্র ও পাঁচটি গুলি উদ্ধার করা হয়েছে। অভিযানের সময় তিনিসহ এক এসআই ও একজন পুলিশ কনস্টেবল আহত হয়েছেন।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM