করাচি থেকে অবশেষে দুবাই গেল ভারতের বিমান

দীর্ঘ ১১ ঘণ্টা পর করাচি থেকে ভারতে ১৩৮ যাত্রী আবারও যাত্রা করে দুবাইয়ের উদ্দেশে।

- Advertisement -

মঙ্গলবার (৫ জুলাই) দিল্লি থেকে উড্ডয়নের পর যান্ত্রিক ত্রুটি দেখা দিলে পাকিস্তানের করাচি বিমানবন্দরে জরুরি অবতরণ করে স্পাইসজেটের বোয়িং ৭৩৭ মডেলের একটি বিমান।

- Advertisement -google news follower

মঙ্গলবার ভারতের রাজধানী নয়াদিল্লি থেকে দুবাইয়ের উদ্দেশে যাত্রা করে স্পাইসজেটের বিমান এসজি ১১। এর কিছুক্ষণ পরই মাঝ আকাশে দেখা দেয় যান্ত্রিক ত্রুটি। বাধ্য হয়ে পাকিস্তানের করাচি বিমানবন্দরে বিমানটির জরুরি অবতরণ করান পাইলট।

এক প্রতিবেদনে ভারতীয় বার্তা সংস্থা এএনআই জানায়, বিমানটিতে ১৩৮ যাত্রী ছিলেন। অবতরণের পর সবাইকে নিরাপদে বিমান থেকে নামানো হয়। তবে, ঠিক কোন পরিস্থিতিতে বিমানটি করাচিতে অবতরণ করে সে বিষয়ে বিস্তারিত কিছু জানানো হয়নি।

- Advertisement -islamibank

এ ঘটনার পর স্পাইসজেটের অন্য একটি বিমান পাঠানো হয় করাচিতে। দীর্ঘ ১১ ঘণ্টা পর সেই বিমানে চেপে দুবাইয়ের উদ্দেশে যাত্রা করেন যাত্রীরা। যান্ত্রিক সমস্যা সমাধানের পর পাকিস্তানে থাকা বিমানটি আবারও দিল্লিতে নিয়ে আসা হবে বলে জানা গেছে।

এদিকে পাকিস্তানের এভিয়েশন কর্তৃপক্ষ জানায়, বিমানটির পাইলট করাচি বিমানবন্দরে যোগাযোগ করে জরুরি অবতরণের অনুমতি চায়। পরে, মানবিক দিক বিবেচনায় অনুমতি দেয়া হয়।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM