কারাগারে বন ও পরিবেশ মন্ত্রীর জামাতা

বন ও পরিবেশ মন্ত্রীর শাহাব উদ্দিনের জামাতা গোলাম রসুল চৌধুরী রাহেলকে কারাগারে পাঠিয়েছেন আদালত। সোমবার (৪ জুলাই) হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ঝুমুর সরকারের আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর আগে তিনি আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিচারক নামঞ্জুর করেন।

- Advertisement -

হবিগঞ্জের নবীগঞ্জ পৌরসভার নির্বাচনে বিএনপি মনোনীত বিজয়ী প্রার্থী ছাবির আহমদ চৌধুরীর চাচাত ভাইকে ছুরিকাঘাত করার মামলায় তাকে কারাগারে পাঠানো হয়।

- Advertisement -google news follower

গোলাম রসুল চৌধুরী রাহেল বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী শাহাব উদ্দিনের জামাতা এবং নবীগঞ্জ শহরের হাসপাতাল সড়ক এলাকাট মৃত গোলাম রব্বানীর ছেলে।

মামলার বিবরণে জানা যায়, গত পৌর নির্বাচনের দুই দিন আগে ২০২১ সালের ১৫ জানুয়ারি আওয়ামী লীগ দলীয় মেয়র প্রার্থী রাহেল চৌধুরীর লোকজন প্রতিপক্ষ বিএনপির প্রার্থী ছাবির আহমেদ চৌধুরীর লোকজনের ওপর হামলা চালায়। এক পর্যায়ে ছাবির আহমেদ চৌধুরীর চাচাত ভাই শফিক আহমেদ চৌধুরীকে ধারাল অস্ত্র দিয়ে আঘাত করেন রাহেল চৌধুরী। তবে দীর্ঘ চিকিৎসার পর বর্তমানে তিনি সুস্থ। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়।

- Advertisement -islamibank

পিবিআই মামলাটির তদন্ত করে ২০২২ সালের ৩০ মার্চ আদালতে চার্জশিট প্রদান করে। চার্জশিট আদালতে গৃহীত হওয়ার পর আসামিদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়। এর প্রেক্ষিতে সোমবার আসামি রাহেল চৌধুরী আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। বিচারক তা নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বাদীপক্ষের আইনজীবী মো. বদরু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, আদালত আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। কিন্তু আসামি দীর্ঘদিন পলাতক ছিলেন। আজ (সোমবার) তিনি আদালতে হাজির হয়ে জামিন চাইলে বিচারক তাকে কারাগারে প্রেরণ করেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM