স্বামী সহ হজে গিয়ে স্বপ্নপূরণ সানা খানের

0

দু’বছর আগেও তিনি ছিলেন বলিউডের আলোচিত অভিনেত্রী। খোলামেলা দৃশ্যে অভিনয় করে দর্শকদের মাতিয়েছেন। কিন্তু হঠাৎ ছেড়ে দেন বিনোদনের ঝলমলে জগত। এক মুফতিকে বিয়ে করে সংসারী হয়ে যান। কেবল সংসারী নয়, বলিউডকে বিদায় জানিয়ে একেবারে ইসলামের পথ বেছে নেন।

তিনি সানা খান। ‘ওয়াজা তুম হো’ খ্যাত এই অভিনেত্রী এখন পরিপূর্ণ ইসলামি পথে জীবনযাপন করেন। গত বছরের নভেম্বরে বিবাহবার্ষিকীর দিন স্বামী মুফতি সৈয়দ আনাসের কাছে হজ করার ইচ্ছাপোষণ করেন সানা। এবার তার সেই স্বপ্ন পূরণ হয়েছে।

স্বামীর সঙ্গে হজে গেছেন সানা খান। বর্তমানে তারা অবস্থান করছেন পবিত্র নগরী মক্কায়। হজ পালনের স্বপ্ন পূরণে ভীষণ আনন্দিত সানা। তিনি বলেন, ‘‘আমি সীমাহীন আনন্দিত। কয়েক দিন পরই আমরা দুজন ‘আলহাজ’ হয়ে যাব।’’

ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে ক্যাপশনে সানা খান লিখেছেন, ‘আমার কাছে এই মুহূর্তের আবেগ-অনুভূতি প্রকাশের কোনো শব্দ নেই। আল্লাহ আমাদের সবার হজ কবুল করুন এবং হজ পালন সহজ করে দিন। আমিন। আগে ওমরাহ আদায় করলেও এটিই হবে আমার প্রথম হজ আর আমার স্বামীর দ্বিতীয়।’

সানা খানের হজযাত্রার ছবি-ভিডিও দেখে মুগ্ধ অনুসারীরা। সবাই তার জন্য ভালোবাসা ও শুভকামনা জানিয়েছেন।

উল্লেখ্য, ২০০৫ সালে ‘ইয়ে হ্যায় হাই সোসাইটি’ সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন সানা খান। এরপর ১৪টি সিনেমায় কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করেন। তবে ছোট চরিত্র, গান মিলিয়ে ৫০টির বেশি সিনেমায় তাকে দেখা গেছে এই ভারতীয় অভিনেত্রীকে।

আরও পড়ুন
লোড হচ্ছে...