ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ৩ কিশোর নিহত

সিলেটের জৈন্তাপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে সড়কে পড়ে তিন কিশোর নিহত হয়েছে।

- Advertisement -

রোববার (৩ জুলাই) বিকেল ৩টার দিকে সিলেট-তামাবিল আঞ্চ‌লিক মহাসড়কের চিকণাগুল সিলেট গ্যাস ফিল্ডের ৩ নাম্বার গেইটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহতরা হলো- সিলেট শাহপরাণ (রহ.) থানার পিরের বাজার আটগ্রামের আবদুল আহাদের ছেলে জ‌সিম আহমেদ (১৬) ও হাতুয়া গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে আজিম আহমেদ (১৬) ও সিলেট নগরীর ইসলামপুর এলাকার সুবেদুর রহমানের ছেলে ফাহিম রহমান (১৬)।

স্থানীয়রা জানান, সিলেট থেকে তিন কিশোর মোটরসাইকেলে জাফলংয়ের দিকে যা‌চ্ছিল। পথে চিকণাগুল এলাকার সিলেট গ‌্যাস ফিল্ডের ৩ নাম্বার গেইটের সামনে পৌঁছালে ‌বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা তিনজনই গুরুতর আহত হয়।

- Advertisement -islamibank

পরে তাদের উদ্ধার করে ‌সিলেট এম এ জি ওসমানী মে‌ডিকেল কলেজ হাসপাত‌ালে নিলে সেখানে কর্তব‌্যরত চি‌কিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। এরপর সন্ধ্যায় চিকিৎসাধীন আরও একজনের মৃত্যু হয়।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ বলেন, দুর্ঘটনাকব‌লিত যান দু‌টি উদ্ধার করা হয়েছে। এ ব‌্যাপা‌রে তামাবিল হাইওয়ে থানা পু‌লিশ আইনি ব‌্যবস্থা গ্রহণ করছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM