রেলস্টেশনে উপচে পড়া ভীড়, ৩ ঘণ্টায় শেষ ৫ হাজার টিকেট

চট্টগ্রামে অগ্রিম টিকিট দেওয়ার তৃতীয় দিনে তিন ঘণ্টায় ছয় ট্রেনের টিকিট বিক্রি শেষ হয়ে গেছে। ওই ছয় ট্রেনে প্রায় পাঁচ হাজার টিকিট ছিল। কাউন্টারে অর্ধেক ও বাকি অনলাইনে অর্ধেক টিকিট বিক্রি করা হয়।

- Advertisement -

রোববার (৩ জুলাই) সকাল ৮টা থেকে কাউন্টারে ৭ জুলাইয়ের টিকিট দেওয়া হয়। এদিন টিকিট নিতে আগের তুলনায় কয়েকগুণ চাপ বেশি ছিল।

- Advertisement -google news follower

এদিন তূর্ণা নিশিতা, সোনার বাংলা, পাহাড়িকা, উদয়ন, মেঘনা ও বিজয় এক্সপ্রেস ট্রেনের টিকিট বেলা ১১টায় শেষ হয়ে যায়।

রেলওয়ে সূত্রে জানা গেছে, কোরবানির ঈদ উপলক্ষে এবার ১ থেকে ৫ জুলাই পর্যন্ত অগ্রিম টিকিট দেওয়া হচ্ছে। বাতিল করা হয়েছে ট্রেন বন্ধের শিডিউলও।

- Advertisement -islamibank

রেলওয়ে স্টেশনের ব্যবস্থাপক রতন কুমার চৌধুরী জানান, টিকেট কাউন্টারে এত চাপ ছিল যে, আমাদের বেশ হিমশিম খেতে হয়েছে। তবে কোনো অভিযোগ ছাড়াই সুশৃঙ্খলভাবে টিকিট বিক্রি সম্পন্ন হয়েছে।

এদিকে ঈদের পর ফিরতি টিকিট বিক্রির তারিখও নির্ধারণ করেছে রেলওয়ে। আগামী ৭ থেকে ১১ জুলাই পর্যন্ত অগ্রিম টিকিট বিক্রি করা হবে। ৭ জুলাই দেওয়া হবে ১১ জুলাইয়ের টিকিট, ৮ জুলাই ১২ জুলাইয়ের, ৯ জুলাই ১৩ জুলাইয়ের এবং ১১ জুলাই টিকিট দেওয়া হবে ১৪ ও ১৫ জুলাই।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM