স্বপ্নের সেতু দেখতে গিয়ে বাসের ধাক্কায় নিহত ১, আহত ১২

শরীয়তপুরের জাজিরায় পদ্মা সেতু দেখতে গিয়ে সড়ক দুর্ঘটনায় আব্দুল হক (৬০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে ১২ জন। শনিবার (২ জুলাই) বিকেল সাড়ে ৩টার দিকে পদ্মা সেতুর জাজিরা টোল প্লাজার কাছে ন্যাশনাল ব্যাংকের সামনে এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -

শিবচর হাইওয়ে পুলিশের ইনচার্জ গাজী সওকাত হোসেন বলেন, কুয়াকাটা থেকে আসা অন্তর পরিবহনের একটি বাস সামনে থাকা মাইক্রোবাসের পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় মাইক্রোবাসটি উল্টে যায়। এতে মাইক্রোবাসের যাত্রী আব্দুল হক মারা যান। এছাড়া মাইক্রোবাসে থাকা আরও ১২ যাত্রী আহত হন।

- Advertisement -google news follower

মাইক্রোবাস যাত্রী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে কিশোরগঞ্জ থেকে পদ্মা সেতু দেখার জন্য ১৩ জন মাইক্রোবাসে মাওয়া প্রান্তে আসেন। দুপুরের পর তারা সেতু পার হয়ে জাজিরায় আসেন। সেখান থেকে পদ্মা সেতু পার হয়ে চলে যাওয়ার সময় টোল প্লাজার কাছে ন্যাশনাল ব্যাংকের সামনে আসলে কুয়াকাটা থেকে ছেড়ে আসা একটি বাস মাইক্রোবাসটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে এক যাত্রী মারা যান। অন্যদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে হাসপাতালে পাঠানো হয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM