বোয়ালখালীতে এক রাতে ৬ ঘরে চুরি

বোয়ালখালীতে এক রাতে ৬ ঘরে চুরির ঘটনা ঘটেছে। এসময় এক চোরকে আটক করে গণধোলাই দেয় স্থানীয়রা। বুধবার (১৭ অক্টোবর) ভোরে বোয়ালখালী পৌরসভার কধুরখীল ১নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

- Advertisement -

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইরুল ইসলাম জয়নিউজকে বলেন, চোর সন্দেহে আটককৃত ব্যক্তির কাছ থেকে ৪টি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে ও বাকি মালামাল উদ্ধারে অভিযান চলছে।

- Advertisement -google news follower

তিনি আরো বলেন, আটককৃত ব্যক্তি চুরির সাথে সম্পৃক্ত বলে প্রাথমিকভাবে স্বীকার করেছে। তার সঠিক নাম পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

পৌর প্যানেল মেয়র এসএম মিজানুর রহমান জয়নিউজকে বলেন, কধুরখীল ১নং ওয়ার্ডের খলিফা বাড়ির সাংবাদিক কাজী আয়েশা ফারজানার ঘর, শাহচি গোমস্তা বাড়ির জয়নাল আবেদীনের ঘর, পরাণ বেপারী বাড়ির আলী আহম্মদ, মুছা ও হাফেজ সওদাগরের ঘর এবং কাজী বাড়ির জোবাইদার বাপের বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। চোরের দল ৭ ভরি স্বর্ণালংকার, নগদ টাকা, মোবাইল, ল্যাপটপ, ক্যামরাসহ মূল্যবান জিনিশপত্র নিয়ে গেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

- Advertisement -islamibank

 

জয়নিউজ/শহীদ

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM