অভিনেত্রী শ্রীলেখা মিত্র হাসপাতালের বিছানায়

হাসপাতালের বিছানায় শুয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সোশ্যাল মিডিয়ায় নিজের ভক্ত অনুরাগীদের দুঃসংবাদ জানালেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র

- Advertisement -

শুক্রবার (১ জুলাই) দুর্ঘটনায় আহত হয়েছেন। বর্তমানে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন তিনি। নিজেই দুঃসংবাদ শেয়ার করলেন অভিনেত্রী।

- Advertisement -google news follower

তবে ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে, বড় কোনো দুর্ঘটনার কবলে পড়েননি। তাই সে রকম কোনো ক্ষতিও হয়নি।

তবে কপালের কাছে কেটে গেছে। অল্পের জন্য বেঁচে গেছে চোখ। ব্যান্ডেজ বাঁধা অবস্থাতেই অবশ্য নিজের সেই দূর্ঘটনার ছবি শেয়ার করেছেন তার ফেসবুকে।

- Advertisement -islamibank

সেই ছবির ক্যাপশনে লিখেছেন, এটা কোন শুটিংয়ের দৃশ্য নয়, বাস্তাবেই আমি এখন হাসপাতালের ফ্লোরে। ডাক্তারদের আমি হাসিমুখে ধন্যবাদ জানাই।

শেষ খবর পাওয়া পর্যন্ত শ্রীলেখার সফল ভাবে অস্ত্রোপচার হয়েছে। সেই কথাও তিনি ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জানিয়েছেন ভক্তদের।

প্রসঙ্গত, কিছুদিন আগেই যুক্তরাষ্ট্রে একটি চলচ্চিত্র উৎসব থেকে পুরস্কৃত হয়েছেন শ্রীলেখা। আবার তার পরিচালিত ‘এবং ছাদ’ নামের একটি শর্ট ফিল্ম বেঙ্গালুরুতে পুরস্কৃত হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM