টটেনহ্যামে যোগ দিলেন রিচার্লিসন

২০১৮ সালে ওয়াটফোর্ড ছেড়ে এভারটনে যোগ দেন ব্রাজিলিয়ান ফরওয়ার্ড রিচার্লিসন। এবার ৫ বছরের চুক্তিতে এভারটন ছেড়ে টটেনহ্যাম হটস্পারের যোগ দিয়েছেন তিনি। এ ফরোয়ার্ডেকে প্রায় ৬ কোটি ৯০ লাখ ইউরোতে দলে ভিড়িয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের আরেক ক্লাব টটেনহ্যাম।

- Advertisement -

এভারটনের হয়ে ২৫ বছর বয়সী এ ফরোয়ার্ড লিগে গত ৫ বছরে ৪৩ গোল করেছেন।

- Advertisement -google news follower

রিচার্লিসনের ক্লাব বদলের বিষয়টি নিশ্চিত করেছেন ইউরোপীয়ান দলবদল বিশেষজ্ঞ ফাব্রিজিও রোমানো। শুক্রবার এক টুইটে তিনি জানান যে, টটেনহ্যাম স্থায়ী চুক্তিতে রিচার্লিসনকে দলে ভিড়িয়েছে। স্পার্সের সঙ্গে রিচার্লিসনের চুক্তি হয়েছে আগামী পাঁচ বছরের জন্য।

রিচার্লিসন উইঙার বা স্ট্রাইকার হিসাবে খেলেন। তিনি এভারটনে প্রথম দুটি মৌসুমে এভারটনের শীর্ষ স্কোরার ছিলেন। তাদের সঙ্গে কাটানো ৪ মৌসুমে ৩টিতে ১০ বা তার বেশি গোল করেন।

- Advertisement -islamibank

২০১৮ সালের সেপ্টেম্বরে আমেরিকার বিপক্ষে ২-০ গোলের জয় পায় ব্রাজিল। সেই ম্যাচে দ্বিতীয়ার্ধের বদলি হিসাবে ব্রাজিলের হয়ে আন্তর্জাতিক ফুটবলে অভিষেক হয় রিচার্লিসনের।

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM