হাটহাজারীতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

সারাদেশে নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন চললেও থেমে নেই সড়ক দুর্ঘটনায় মৃত্যুর মিছিল। এই মিছিলে যোগ হয়েছে আরও একটি মৃত্যু। চট্টগ্রাম হাটহাজারীতে ঘাতক বাসের ধাক্কায় নিহত হয়েছেন সাজ্জাদ (২২) নামের এক মোটরসাইকেল আরোহী। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

- Advertisement -

বৃহস্পতিবার (২ সেপ্টেবর) দুপুর তিনটায় হাটহাজারী উপজেলার নজু মিয়া এলাকায় এ ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহতদের আশংকাজনক অবস্থায় চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহত সাজ্জাদ বাকলিয়া বড় কবরস্থান এলাকার বাসিন্দা সাদেক আলীর ছেলে।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মোটরসাইকেল করে তিন আরোহী ফটিকছড়িতে ছাত্রলীগের অনুষ্ঠানে যাচ্ছিলেন। মোটরসাইকেলটি হাটহাজারীর এলাকায় পৌঁছালে একটি বাস পেছন থেকে তাদের ধাক্কা দেয়। এতে তিনজন আরোহী আহত হন। আহতদের পুলিশ চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজে (চমেক) পাঠিয়ে দেয়।

গুরুতর আহত সাজ্জাদকে উন্নত চিকিৎসার জন্য সার্জিস্কোপ হাসপাতালে নেওয়া হলে, সেখানে তার মৃত্যু হয়।
চট্টগ্রাম মেডিকেল কলেজের পুলিশ ফাঁড়ির নায়েক (উপ-পরিদর্শক) আলাউদ্দিন বলেন, ওই তিন আরাহীদের মধ্যে সাজ্জাদ মারা গিয়েছে। এছাড়াও আহত দুই জনের মধ্যে রুবেল ও আলাউদ্দিনকে বেসরকারি মেডিকেল সিএসসিআর (আইসিইউতে) চিকিৎসা দেওয়া হচ্ছে।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM