উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও সিভিল সার্জনের মধ্যে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি

0

চট্টগ্রাম জেলার ১৫ উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ও জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াছ চৌধুরীর মধ্যে ২০২২-২০২৩ অর্থ বছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষর অনুষ্ঠান আজ বৃহস্পতিবার (৩০ জুন) বিকেলে কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।

নতুন অর্থ বছরে স্বাস্থ্যসেবার সার্বিক মানোন্নয়নে বিভিন্ন কর্মকান্ড ও চ্যালেঞ্জ মোকাবেলার উপর ভিত্তি করে ১০০ নম্বর বন্টনের জন্য এপিএ প্রস্তুত করা হয়। এ ক্ষেত্রে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তারা জেলা সিভিল সার্জনের সাথে, বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের সাথে সিভিল সার্জন, স্বাস্থ্য অধিদপ্তরের সাথে বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের সাথে স্বাস্থ্য অধিদপ্তর ইতোমধ্যে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর সম্পন্ন করেছে।

চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ডেপুটি সিভিল সার্জন ডা. মোহাম্মদ আসিফ খান, সিভিল সার্জন কার্যালয়ের এমওসিএস ডা. ডা. মোঃ ওয়াজেদ চৌধুরী অভি, সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. মোঃ নূর উদ্দিন, মিরসরাই উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. মিনহাজ উদ্দীন, লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. মোহাম্মদ হানিফসহ বিভিন্ন উপজেলাস্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তাগণ, বিশ্ব স্বাস্থ্য সংস্থার এসআইএমও ডা. এফ এম জাহিদ, জেলা স্বাস্থ্য তত্ত্বাবধায়ক সুজন বড়ুয়া, হেলখ এডুকেটর কাজী মাসুদুল আলম প্রমূখ।

মন্ত্রণালয়/বিভাগসমূহের আওতাধীন দপ্তর/সংস্থা সমূহের প্রাতিষ্ঠানিক দক্ষতা বৃদ্ধি, স্বচ্ছতা ও জবাবদিহি জোরদার করা, সুশাসন সংহতকরণ এবং সম্পদের যথাযথ ব্যবহার নিশ্চিতকরণের মাধ্যমে রূপকল্প-২০৪১ বাস্তবায়নের লক্ষ্যে ২০২২ সালের ১ জুলাই থেকে ২০২৩ সালের ৩০ জুন তারিখ পর্যন্ত সময়ের জন্য এ চুক্তি স্বাক্ষরিত হলো।

জেএন/এমআর

আরও পড়ুন
লোড হচ্ছে...